সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেনকে সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আঞ্জুমান আরা খান এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল ৪টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছালে  ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান পাপলু এর নেতৃত্বে দলের নেতাকর্মীরা এ সংবর্ধনা প্রদান করেন।

উল্লেখ্য, মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ স্বপরিবারে আরব আমিরাত, দুবাই শারজাহ ও আবুধাবি সফরে ছিলেন।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মো. আজিমুল হক বিশ্বাস মিঠুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সহ সম্পাদক লুৎফুর রহমান, শিক্ষা ও মানব বিষয়ক সহ সম্পাদক সেলিম আহমদ সিলাম, জেলা সদস্য রিফাত ফাতেমা সাদিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.