সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

সিলেটে ব্যবসায়ী সানর মিয়া হত্যা: আসামি দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সিলেটেপোস্ট ডেস্ক::

বিশিষ্ট ব্যবসায়ী মৃত তেরা মিয়ার দ্বিতীয় ছেলে সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে, সিলেট মোগলাবাজার থানাদিন, হাজীগঞ্জ এলাকার সচেতন নাগরিকবৃন্দর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) মোগলাবাজার থানা দিন হাজীগঞ্জ বাজারের  বিকেলে শুরু হয় এ মানববন্ধন। পরে বিক্ষোভ মিছিল হয়। হাজীগঞ্জ সহ কয়েকটি গ্রামের নারী-পুরুষেরা নানা স্লোগান–সংবলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধন ও বিক্ষোভে যোগ দেন। ইউপি সদস্য লনি কান্ত দাসের সভাপতিত্বে আব্দুল মুমিন ও আবু বক্কর সিদ্দিক এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ৮নং মোগলাবাজার চেয়ারম্যান সাইস্তা, ৭নং ইউপি সদস্য ওমরঞ্জ দাস,এলাকার বিশিষ্ট মুরব্বী কাপ্তান মিয়া, আব্দুল মান্নান, ফয়জুল হক বদই, আব্দুল খালিক, আমিনুল ইসলাম, সাহাবউদ্দিন, কামরান আহমদ, ছদরুল ইসলাম, দিলোওয়ার হুসাই, শাহ মুকিত, ইমাম উদ্দিন নাসির, গৌছ আলীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায়, জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি এবং আসামীদের শনাক্তকরে ধরা হচ্ছেনা। তাই বাধ্য হয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করছে।
এসময় বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন, ৭২ ঘন্টার মধ্যে আসামী ধরা না হলে এলাকাবাসীর পক্ষ হতে কঠোর কর্মসূচী পালন করা হবে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.