সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

সিসিকের হোল্ডিং টেক্স বৃদ্ধির প্রতিবাদে সুরমা  বয়েজ ক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক অস্বাভাবিক হারে হোল্ডিং টেক্স আরোপের প্রদিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ মে) সকাল ১০টায় সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের কলবাখানী এলাকায় সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিদিন বাড়ছে নিত্যপণ্যের দাম। গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি হচ্ছে পাল্লা দিয়ে। যার ফলে মানুষের জীবন নাভিশ্বাস হয়ে উঠেছে। তার মধ্যে হঠাৎ করে সিলেট সিটি কর্পোরেশনের অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স আরোপ পুরো নগরবাসীর জীবনকে দুর্বিষহ করে তুলবে। মানববন্ধন ও সমাবেশ থেকে অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স এর সিদ্ধান্ত বাতিলের দাবি জানানো হয়। অবিলম্বে অযৌক্তিক হোল্ডিং ট্যাক্সের সিদ্ধান্ত বাতিল না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন এর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি সিকান্দর আলী, এলাকার বিশিষ্ট মুরব্বী আলতা মিয়া, বীর মুক্তিযোদ্ধা কাজী নাজিম উদ্দিন, ক্লাবের সহ সভাপতি গোপাল বাহাদুর, এডভোকেট সুহেল আহমদ, মল্লিকা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জালাল আহমদ, সুরমা বয়েজ ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য কয়েছ আহমদ দারা, সুমন বাহাদুর, মাসুক আহমদ, শাহেদ, আফজল, মকুল, রেজাউল করিম, শাহিন আহমদ, রফিক মিয়া, আব্দুল ওদুদ সুহাগ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.