সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

সিলেট জেলা ড্যাব সাধারণ সম্পাদক ডা. শাকিলের যুক্তরাজ্য থেকে উচ্চতর ডিগ্রি অর্জন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের বিশিষ্ট তরুন চিকিৎসক রাজনীতিবীদ, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও  সিলেট জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান যুক্তরাজ্যের চেষ্টার মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে রেকর্ড সংখ্যক মার্ক পেয়ে ডায়াবেটিস ও এন্ড্রোকাইন বিশেষজ্ঞ হিসাবে এম.এস.সি  ডিগ্রি অর্জন করেছেন।

ডা. শাকিল সিলেট মহানগরের হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা। তিনি সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে  এস.এস.সি ও এইচ.এস.সি শেষ  করে সিলেটের সুনামধ্যন নর্থইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে এম.বি.বি.এস ডিগ্রি সম্পন্ন করেন। এছাড়া’ও তিনি বারডেম হাসপাতাল থেকে ডায়াবেটিস এর উপর ২০১৮ সালে সার্টিফাইড কোর্স সি.সি.ডি সম্পন্ন করেছেন। ডা. শাকিল উচ্চশিক্ষার্তে  যুক্তরাজ্য যাওয়ার পূর্বে সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে এনেস্থিসিয়োলজিষ্ট হিসাবে কর্মরত ছিলেন।
ডা. শাকিলের এই সাফল্যের বিভিন্ন রাজনীতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.