সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

হোল্ডিং ট্যাক্স পূণঃনির্ধারণ প্রসঙ্গে শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের মতবিনিময় সভা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক হোল্ডিং ট্যাক্স পূণঃনির্ধারণ প্রসঙ্গে শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শুক্রবার (১০ মে) রাত ৯টায় সিলেট নগরীর উপশহর ডি-ব্লকস্থ শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ এর কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, সিটি কর্পোরেশন নগরবাসীর কাঁধে হোল্ডিং ট্যাক্সের যে বোঝা চাপিয়েছে তা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। এক লাফে ২০-৫০ গুণ কর বৃদ্ধি নজিরবিহীন। নগরবাসীর স্বার্থে বর্ধিত কর প্রত্যাহার করে বর্তমান করের সাথে সমন্বয় করে যৌক্তিক কর নির্ধারণ করা উচিত।

বক্তারা আরো বলেন, হঠাৎ করে কোনোরুপ আলাপ আলোচনা না করে সিলেট সিটি কর্পোরেশন হোল্ডিং ট্যাক্স অস্বাভাবিকভাবে বৃদ্ধি করেছে, যাতে আমরা নগরবাসী অবগত নই। আমরা শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ এবং এলাকাবাসীর পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই অস্বাভাবিক হোল্ডিং ট্যাক্স বাতিল করতে হবে।
শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি এহতাশামুল হক চৌধুুরীর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদার হোসেন রুবেল এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ কে এম বদরুল আমীন হারুন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ডা. আব্দুল ওয়াহিদ, হাফিজ ওয়াদির আলী, আসাদুর রেজা চৌধুরী, এডভোকেট আব্দুল খালিক, চৌধুরী হেলাল আহমেদ, কাউন্সিলর ফজলে রাব্বি চৌধুরী মাসুম, মো. আব্দুস সালাম, শফিকুল হক, সাবেক কাউন্সিলর সৈয়দ মিছবা উদ্দিন প্রমুখ।

এছাড়াও শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ সহ এলাকার বিশিষ্ট মুরব্বীয়ান ও যুবসমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.