সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ছাত্রদল নেতা তুহিন-সাকিবের বাসা ও বাড়িতে পুলিশী তল্লাসী : বিএনপির নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক::মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব মাহতাব ইসন ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কার্যানির্বাহী কমিটির সদস্য তুহিন ইবনে খালেকের বাসায় পুলিশী তল্লাসীর নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবন্দ।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদব ইমদাদ হোসেন চৌধুরী বলেন, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব মাহতাব ইসন ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কার্যানির্বাহী কমিটির সদস্য তুহিন ইবনে খালেকের বাসা ও বাড়িতে তল্লাসী চালিয়ে গণতান্ত্রী আন্দোলন সংগ্রাম বন্ধ করা যাবে না। ছাত্রদলের নেতাকর্মীরা গণতান্ত্রীক আন্দোলন সংগ্রামে যে ভূমিকা রাখছেন সেটা দেখে অবৈধ সরকার দিশেহারা হয়ে পড়েছে। তাই ছাত্রদলের সকলস্থরের নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশী তল্লাসী চালিয়ে আন্দোলন বাধাগ্রস্থ করতে চাই। সেই ষড়যন্ত্রে সরকার সফল হবে না। অবিলম্বে নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশী তল্লাসী বন্ধ করুন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.