সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

সিলেটের বিভিন্ন এলাকায় দুদিন ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

সিলেটপোস্ট ডেস্ক::রাস্তা সম্প্রসারণ, ড্রেন খনন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেটের বিভিন্ন এলাকায় দুদিন ৫ ও ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না। শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ও পরদিন শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই সব এলাকায় বিদ্যুৎ থাকবে না।

বুধবার রাতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট–২ এর নির্বাহী প্রকৌশলী শামছ ই আরেফিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, শুক্রবার সকাল ৭ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রাস্তা সম্প্রসারণ ও ড্রেন খনন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি উপশহর ফিডার, রায়নগর ফিডার, কুমারপাড়া ফিডার, বোরহান উদ্দিন ফিডারের উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, সৈয়দানীবাগ, সাদারপাড়া, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, মিরাবাজার, খারপাড়া, কুমারপাড়া, ঝেরঝেরী পাড়া, যতরপুর, মৌবন আ/এ, বোরহানউদ্দীন রোড, মেন্দিবাগ, কুশিঘাট, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ, কল্যাণপুর এবং আশেপাশের এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ১১ কেভি ধোপাদিঘীরপাড় ফিডার, সোবহানীঘাট ফিডার, কালীঘাট ফিডার, মুক্তিরচক ফিডারের বন্দরবাজার রোড, ধোপাদিঘীরপাড়, হাফিজ কমপ্লেক্স, ওসমানী জাদুঘর, ডুবড়ী হাওর, সবজিবাজার, চালিবন্দর, কাস্টঘর, মেন্দিবাগ, সোবাহনাীঘাট, বিশ্বরোড, জেলগেট, আমজাদ আলী রোড, কালীঘাট, মহাজনপট্টি, হকার্স মার্কেট, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.