সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ  উপজেলায় অগ্নিকাণ্ডে ১টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ মে) ভোর রাতে পৌর এলাকার (৫ নং ওয়ার্ড) এর বড় কান্দি গ্রামে কে বা কাহারা রাতের আধারে খালি ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। এ ঘটনায় ঘর ও ঘরের ভেতরের আসবাবপত্র পুড়ে চাই হয়ে যায়। রাতে কারেন্ট না থাকা অবস্থায় এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা ছুটে এসে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের লোকজন আসার আগে আগেই স্থানীয় এলাকাবাসী মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনেন। তবে, এর আগেই আগুনে ১টি বসত ঘরসহ ঘরে থাকা সব মালামাল জ্বলে নষ্ট হয়ে যায়।

ক্ষতিগস্ত সকাল মিয়ার মেয়ে ও স্থানীয় এলাকাবাসী জানান, আগুনের শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ঘর থেকে আমরা কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি। এ ঘটনায় অসহায় সকাল মিয়া ও তার পরিবারের সকল সদস্য নিঃস্ব হয়ে গেছেন।

এ ব্যাপারে এলাকাবাসী আরো জানান, সকাল মিয়া আমাদের গ্রামের অসহায় লোক। সে পেটের তাগিদে ঢাকায় কাজ করে। এই সুযোগে পূর্বের শত্রুতার ধরে কে বা কারা এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে।

এ ব্যাপারে অসহায় সকাল মিয়া জানান, তার ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমান প্রায় ২ লক্ষ টাকার হয়েছে। তিনি আরও জানান, আমি পেটের তাগিদে ঢাকায় চাকরি করি। আমার মেয়ে একা বাড়িতে থাকে। আমার মেয়েকে প্রাণে হত্যার জন্য এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। ভাগ্যক্রমে গতকাল আমার মেয়ে ঘরে ছিল না, তাই সে প্রাণে বেঁচে গেছে। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এ এস আই বদরুল হাসান সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এময় উপস্থিত ছিলেন, (৫ নং ওয়ার্ড) এর কাউন্সিলর লুৎফুর রহমান মাখন ও সাংবাদিক মো: সফিকুল ইসলাম নাহিদ, সফিক মিয়া, ইসমত মিয়াসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.