সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ  উপজেলায় অগ্নিকাণ্ডে ১টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ মে) ভোর রাতে পৌর এলাকার (৫ নং ওয়ার্ড) এর বড় কান্দি গ্রামে কে বা কাহারা রাতের আধারে খালি ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। এ ঘটনায় ঘর ও ঘরের ভেতরের আসবাবপত্র পুড়ে চাই হয়ে যায়। রাতে কারেন্ট না থাকা অবস্থায় এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা ছুটে এসে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের লোকজন আসার আগে আগেই স্থানীয় এলাকাবাসী মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনেন। তবে, এর আগেই আগুনে ১টি বসত ঘরসহ ঘরে থাকা সব মালামাল জ্বলে নষ্ট হয়ে যায়।

ক্ষতিগস্ত সকাল মিয়ার মেয়ে ও স্থানীয় এলাকাবাসী জানান, আগুনের শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ঘর থেকে আমরা কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি। এ ঘটনায় অসহায় সকাল মিয়া ও তার পরিবারের সকল সদস্য নিঃস্ব হয়ে গেছেন।

এ ব্যাপারে এলাকাবাসী আরো জানান, সকাল মিয়া আমাদের গ্রামের অসহায় লোক। সে পেটের তাগিদে ঢাকায় কাজ করে। এই সুযোগে পূর্বের শত্রুতার ধরে কে বা কারা এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে।

এ ব্যাপারে অসহায় সকাল মিয়া জানান, তার ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমান প্রায় ২ লক্ষ টাকার হয়েছে। তিনি আরও জানান, আমি পেটের তাগিদে ঢাকায় চাকরি করি। আমার মেয়ে একা বাড়িতে থাকে। আমার মেয়েকে প্রাণে হত্যার জন্য এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। ভাগ্যক্রমে গতকাল আমার মেয়ে ঘরে ছিল না, তাই সে প্রাণে বেঁচে গেছে। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এ এস আই বদরুল হাসান সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এময় উপস্থিত ছিলেন, (৫ নং ওয়ার্ড) এর কাউন্সিলর লুৎফুর রহমান মাখন ও সাংবাদিক মো: সফিকুল ইসলাম নাহিদ, সফিক মিয়া, ইসমত মিয়াসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.