সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী হ্যাপী বেগম (২২) নামের এক নারী নিহত ও চালকসহ আরো ৫ জন সিএনজির যাত্রী আহত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে সুনামগঞ্জ- আউশকান্দি- ঢাকা মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হ্যাপী বেগম জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ফটিক মিয়ার কন্যা। নিহত হ্যাপীর ছোট ভাই সেজেল মিয়ার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে উল্লেখিত সড়কে সৈদপুর থেকে ইনাতগঞ্জ গামী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ ১২-৩৫১৩) ও ইনাতগঞ্জ থেকে শেরপুরগামী একটি বাস মৌলভীবাজার- থ (১২-৩৫১৩) মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দূমড়ে মুছড়ে ভেঙে চুরমার হয়ে যায়। এতে সিএনজি যাত্রী হ্যাপী বেগম ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া সিএনজির চালকসহ আরো পাঁচজন যাত্রী আহত হন।

নিহত হ্যাপী শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী। সে সিএনজি যোগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ী আসছিল। দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের নবীগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ জব্দ করেছে।

এ ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ও নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হ্যাপীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপরে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির এর সাথে কথা হলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.