সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী হ্যাপী বেগম (২২) নামের এক নারী নিহত ও চালকসহ আরো ৫ জন সিএনজির যাত্রী আহত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে সুনামগঞ্জ- আউশকান্দি- ঢাকা মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হ্যাপী বেগম জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ফটিক মিয়ার কন্যা। নিহত হ্যাপীর ছোট ভাই সেজেল মিয়ার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে উল্লেখিত সড়কে সৈদপুর থেকে ইনাতগঞ্জ গামী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ ১২-৩৫১৩) ও ইনাতগঞ্জ থেকে শেরপুরগামী একটি বাস মৌলভীবাজার- থ (১২-৩৫১৩) মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দূমড়ে মুছড়ে ভেঙে চুরমার হয়ে যায়। এতে সিএনজি যাত্রী হ্যাপী বেগম ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া সিএনজির চালকসহ আরো পাঁচজন যাত্রী আহত হন।

নিহত হ্যাপী শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী। সে সিএনজি যোগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ী আসছিল। দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের নবীগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ জব্দ করেছে।

এ ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ও নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হ্যাপীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপরে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির এর সাথে কথা হলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.