সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ব্যবসা বানিজ্যে ন্যায়পরায়নতা থাকতে হবে: আমিনুল হক বেলাল

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি আমিনুল হক বেলাল বলেছেন, ব্যবসা বানিজ্যে ন্যায়পরায়নতা থাকতে হবে। কোনো সিন্ডিকেট করে ব্যবসা বানিজ্য বৈধ হতে পারেনা।

আমাদের প্রেস ব্যবসায়ীদের কল্যাণে ইজি সিটিপি গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করছে। ইতিমধ্যে সিলেটে ৪/৫টি  সিটিপি মেশিন সংযোজন করা হয়েছে। আজ আরেকটি সিটিপি  সংযোজন করা হলো। আমি তাঁদের ব্যবসার সফলতা কামনা করি। সিলেট প্রেস কল্যাণ মালিক সমিতি সব সময় ব্যবসায়ীদের পাশে রয়েছে।

তিনি শনিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে ইজি সিটিপি আয়োজিত নতুন সিটিপি মেশিন সংযোজন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ পারভেজ এর সভাপতিত্বে ও শফিকুল ইসলাম জিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কামাল আহমদ, জালালপুর জালালিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল হজরত মাওলানা জফর উদ্দিন মোঃ আব্দুল মুনইম মনজলালী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মোতালেব, মোঃ ওমর ফারুক, আব্দুল মালেক, মোঃ আজিজ মিয়া, মোঃ কাশেম আহমদ, মোঃ হামিদ আহমদ স্বপন, হাফিজ আব্দুল লতিফ, মোঃ জাকির হাসান, আনিসুল হক পাপলু, সেলিম আহমদ, আব্দুস সালাম, সফিকুল ইসলাম জিয়া, তপু সেন জনি প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল লতিফ।

ব্যবসার সফলতা কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন জালালপুর জালালিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল হজরত মাওলানা জফর উদ্দিন মোঃ আব্দুল মুনইম মনজলালী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.