সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

কাউন্সিলর তুহিনের উপর হয়রানীমূলক মামলায় ভারপ্রাপ্ত মেয়রসহ কাউন্সিলরদের স্মারকলিপি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্গত ২১নং ওয়ার্ডের ১১৪ মোহিনী লামাপাড়া শিবগঞ্জের বাসিন্দা মো. জুবের আহমদ (সাকু) কর্তৃক স্ত্রী লিপি বেগমকে দিয়ে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করায় সিলেটের জেলা প্রশাসক বরাবারে স্মারকলিপি প্রদান করেছেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিনের পক্ষে ভারপ্রাপ্ত মেয়রসহ কাউন্সিলরবৃন্দ।

সোমবার (৩ জুন) দুপুর ১২টায় সিসিকের ভারপ্রাপ্ত মেয়র সহ বেশ কয়েক কাউন্সিলর উপস্থিতিতে তিনি এ স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন সিলেট জেলা প্রশাসকের স্থানীয় সরকারের উপ-পরিচালক সুবর্ণা সরকার।

স্মারকলিপিতে তারা ১১৪ মোহিনী লামাপাড়া শিবগঞ্জের বাসিন্দা মো. জুবের আহমদ (সাকু) এর বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা এবং এই মিথ্যা ও হয়রানীমূলক মামলা থেকে অব্যাহতি প্রদানের আহ্বান জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ও প্যানেল মেয়র-১ আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদ, কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ শেপুল, ফজলে রাব্বি চৌধুরী মাসুম, হুমায়ুন কবির সুহিন, আব্দুল জলিল নজরুল, কাউন্সিলর রায়হান আহমদ, মাজহারুল ইসলাম শাকিল, রকিব খান, নজমুল হোসেন, রিয়াজ মিয়া, লিটন আহমদ, ফখরুল আলম, মতিউর রহমান, সালমা সুলতানা, রেবেকা বেগম রেনু, রুহেনা বেগম মুক্তা, শাহানা বেগম শানু, নার্গিস সুলতানা রুমি, শারমিন আক্তার রুমি, ছমিরুন নেসা, সাজেদা বেগম, ফাতেমা বেগম, বাবলি আক্তার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.