সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

চেতনা যুব পরিষদের সভা অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব

সিলেটপোস্ট ডেস্ক::অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আমাদের সবার সাধ্যানুযায়ী তাদের পাশে দাঁড়ানো দরকার। আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা করি, তাহলে অসহায় মানুষের কিছুটা হলেও সহায়তা করা সম্ভব হবে ।

সমাজ উন্নয়নমুলক সংগঠন চেতনা যুব পরিষদের সাধারণ সভায় বক্তারা একথা বলেন। পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজসেবী জুলকার নায়েনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাসিবের পরিচালনায় গত শনিবার অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা অধ্যক্ষ ছয়ফুল করিম চৌধুরী হায়াত, এডভোকেট আব্দুল মুকিত অপি, সহ সভাপতি রোটারিয়ান মোঃ আব্দুল মুহিত দিদার, আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক এইচ এম কাওছার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমত ইবনে ইসহাক সানজিদ, কবি কামাল আহমদ, এডভোকেট সাজ্জাদুর রহমান, মাওলানা আমিন উদ্দিন, মিজানুর রহমান, এম এম শফিকুর রহমান, আব্দুর রাজ্জাক, দুলাল আহমদ, লুৎফুর রহমান প্রমুখ।

সভায় আগামী ঈদুল আযহায় চেতনা যুব পরিষদের পক্ষ থেকে গরু কোনবানির সিদ্ধান্ত নেয়া হয় এবং সভায় দীর্ঘদিন আমেরিকা, কানাডা, লন্ডন সফর ও সৌদি আরবে উমরা সম্পন্ন করে দেশে আসলে  পরিষদের সভাপতি জুলকার নায়েনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.