সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

আবারও যুবলীগ নেতা শামীম ও তার ভাই শাহীন কারাগারে

 সিলেটপোস্ট ডেস্ক::শেখঘাটের আলোচিত প্রতারক ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ এবং তার ভাই শাহীন আহমদ জাল ডিডকে খাটি হিসাবে ব্যবহার করে ২২ লাখ টাকার প্রতারণা মামলায় কারাগারে।

গতকাল ৯ জুন আমেরিকা প্রবাসীর মামলায় জামিন নিতে গেলে শেখঘাট শুভেচ্ছা ২৫০ নং বাসার মৃত মুহিবুর রহমান পুত্র শামীম আহমেদ ও শাহীনুর রহমান শাহীন মাননীয় আদালত জামিন না দিয়ে কারাগারে প্রেরন করেন।

উল্লেখ যে শামীম, শাহীন ও জায়েদ এবং শামীমের স্ত্রী রোকসানা বেগম মিলে জাল ডিড খাটি হিসাবে ব্যবহার করে প্রাইম ব্যাংক দরগা গেইট শাখা থেকে ২২ লাখ টাকা লোন নিয়ে আর পরিশোধ করেনি। শেখঘাটের এক আমেরিকা প্রবাসীর রাইছ মিল এর নামে জাল ডিড সৃষ্টি করে এই জাল ডিড খাটি হিসাবে ব্যবহার করে প্রতারক শামীম আহমেদ তার আপন ভাই এবং স্ত্রী কে জামিনদার দিয়ে প্রাইম ব্যাংক থেকে ২২ লাখ টাকা লোন নিয়ে আর লোনটি পরিশোধ করেনি। অবশেষে আমেরিকা প্রবাসীর মামলায় কারাগারে গেলেন শামীম ও শাহীন। আদালত মহিলা হিসাবে বিবেচনা করে শামীমের স্ত্রী রোকসানাকে জামিন প্রদান করেন।

এর আগে ২০২২ সালে ২৯ মার্চ সিলেট মহানগর যুবলীগের অন্র্Íগত ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদের সিলেট অতিরিক্ত চীফ মেট্রোপলিটন আদালতের বিচারক আবদুল মুমেন এই মামলা থাকে প্রথম বার কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ ২০২০২ সালের ১৬ মার্চ নগরীর শেখঘাট শুভেচ্ছা ২৯৭’র বাসিন্দা মৃত মম্বশির আলীর পুত্র আমেরিকা প্রবাসী র্ফরুখ আহমদ (মনির মিয়া)’র পক্ষে আজম আলী শেখঘাট শুভেচ্ছা ২৫০’র বাসিন্দা মৃত মুহিবুর রহমানের পুত্র ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদসহ ৩ জনের বিরুদ্ধে এসএমপির কোতোয়ালী থানায় চঁাদাবাজী ও জালিয়াতি এবং প্রতারণা মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, নগরীর শেখঘাট এলাকায় আমেরিকা প্রবাসী র্ফরুখ আহমদ’র মালিকাধিন একটি দোকান কোঠা আত্মসাতের উদ্যোশে যুবলীগ নেতা শামীম আহমদ ক্ষমতার অপব্যবহার করে ২০১৫ সালের ১ জানুয়ারির একটি জাল ভাড়াটিয়া চুক্তিনামা করেন। যা দিয়ে তিনি একটি ট্রেড লাইন্সেস, ফায়ার লাইন্সেস ও বিদ্যুতের লোড বাড়ানোর জন্য বিদ্যুতে অফিসে গিয়ে আবেদন করেন। এই ঘটনা জেনে আমেরিকার প্রবাসী র্ফরুখ আহমদ মামলাটি দায়ের করান।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.