সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

অসুস্থ ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি

সিলেটপোস্ট ডেস্ক::হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজকে দেখতে ছুটে গেলেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার।

ফলমূলসহ শনিবার (১৫ জুন) দুপুরের দিকে সিলেট আল হারামাইন হাসপাতালে মহারাজকে দেখে এসেছেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ও এমপি অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার।সর্বক্ষণ কৃষ্ণভাবনায় থাকা মহারাজ শয্যায় থেকেও হরিনাম জপ ও গ্রন্থ অধ্যায়ন করছেন।
এ সময় মেয়র ও এমপি মহারাজের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের কাছে অগ্রগতি সম্পর্কে জানতে চান।

এদিকে ইসকন সিলেটের যোগাযোগ বিভাগে দায়িত্বরত সিদ্ধ মাধব দাস জানিয়েছেন, বর্তমানে মহারাজের শারীরিক অবস্থা অনেকটা ভালো। দু’একদিনের মধ্যে তাঁকে রিলিজ দিবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেও জানান তিনি।

উল্লেখ্য, এ মাসের ৯ তারিখ রাত থেকে হালকা সর্দি ও জ্বর অনুভব করেন শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ। পরে শারীরিক দুর্বলতা ও টাইফয়েড জ্বর দেখা দেয়।চিকিৎসকদের পরামর্শে শরীরের কোনো উন্নতি না হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিলেট হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.