সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

ইসলামিক রিলিফ বাংলাদেশের অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রি প্রদান

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে বন্যার্ত দেড় শতাধিক পরিবারের মধ্যে নগদ ৬ হাজার করে মোট ৯ লাখ টাকার অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ইসলামিক রিলিফ বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সিলেট নগরের শাহপরাণ এলাকায় ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে বন্যার্ত এ সকল পরিবারে অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন- ইসলামিক রিলিফ বাংলাদেশের ডিস্ট্রেক্ট প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ সামসুজ্জামান, অ্যাকাউন্টস অ্যান্ড অ্যাডমিন অফিসার জাকিরুর রাজা চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট অফিসার (কমিউনিটি মোবিলাইজেশন) মোহাম্মদ আবু ইউসুফ ও সোহেল রানা।

আরও উপস্থিত ছিলেন- ওয়ার্ড সচিব নাসির উদ্দিন, বিশিষ্ট মুরব্বি সিরাজ মিয়া মোত্তাল্লি, সোলেমান চৌধুরী, চাঁন মিয়া, বাচ্চু মিয়া, মামুনুর রশিদ, সাদ্দাম হোসেন সায়িম, আব্দুল মান্নান, জিতু মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, বন্যার্ত প্রত্যেক পরিবারে নগদ ৬ হাজার টাকা, ১০টি গোসলের সাবান, ১১টি লন্ড্রি সাবান, ৩ প্যাকেট স্যানিটারি ন্যাকপিন, ১ প্যাকেট টুথপেস্ট, ৪টি টুথব্রাশ, ১ বক্স ওরস্যালাইন, ১টি প্লাস্টিকের বালতি ও ১টি মগ।

উপকারভোগী পরিবারের লোকজন নগদ অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রি পেয়ে ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা ও উচ্ছ্বাস প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.