সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সিলেটের মানুষ বানের জলে ভেসে যাচ্ছে, বন্যা দুর্গতরা পর্যাপ্ত পরিমানের খাদ্য সহয়তা পাচ্ছে না। ভারত বিভিন্ন সীমান্ত নদীতে বাঁধ নির্মাণ করে শুকনো মৌসুমে পানি আটকে দিয়ে দেশের কৃষি খাতে বিপর্যয় ঘটায় আর বর্ষা মৌসুমে বাঁধের পানি ছেড়ে দিয়ে আমাদেরকে বানের জলে ভাসিয়ে দেয়। আর ডামি সরকার দেশের টাকায় রেললাইন করে ভারতকে ট্রানজিট দিচ্ছে। সরকার দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হুমকিরমুখে ফেলেছে। এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে।

মঙ্গলবার বিকেলে সিলেট জেলা বিএনপির উদ্যোগে ও জেলা বিএনপির উপদেষ্ঠা হেলাল উদ্দিনের সহযোগীতায় গোয়ানঘাট উপজেলা সদর ও আলীরগাঁও ইউনিয়নের আনন্দবাজারে প্রায় সাড়ে ৩’শ পরিবারের  মধ্যে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা সদরে আয়োজিত সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন সভাপতিত্বে ও  মাওলানা কামাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, মানুষ পানিতে ভেসে যাচ্ছে, দেশে রিজার্ভ নেই, দ্রব্যমূলে মানুষ অতিষ্ঠ। কিন্তু বিনাভোটের ডামি সরকারের এসবে কিছু যায় আসে না। তারা দেশের চিন্তা না করে, দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে অন্য একটি দেশের স্বার্থ রক্ষার জন্য উঠেপড়ে লেগেছে। তাদের কাছে দেশ কোন ভাবেই নিরাপদ নয়।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কোহিনুর আহমদ ও শাকিল মোর্শেদ, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হাফিজ, সহ দফতর সম্পাদক মাহবুব আলম, জেলা বিএনপির সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. নাজিম উদ্দিন, জামাল আহমেদ, সোলেমান সিদ্দিকী, হারুনুর রশীদ, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কামাল আহমেদ, সাহেদ আহমদ, রাসেল আহমদ, আখতার হোসেন, মোহাম্মদ ইমরান আলী, ওয়াহিদুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.