সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

সিলেট সরকারী মডেল স্কুল এন্ড কলেজের নবাগত গাইড শিক্ষার্থীদের দীক্ষাদান

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থ বলেছেন, ১৯৭৩ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন হচ্ছে বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন।

কারিগরি ও শিক্ষার্থীদের মাঝে নীতি নৈতিকতা, নিজের অধিকার সম্পর্কে সচেতন করে ভবিষতের নতুন নেতৃত্ব তৈরিতে গার্ল গাইডস এসোসিয়েশন বিরাট কার্যকর ভূমিকা রাখছে। তারাই ধারাবাহিকতায় তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি গার্ল গাইডস্ এসোসিয়েশনকে স্বাবলম্বী করতে দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি সোমবার (১লা জুলাই) দুপুর ২টায় সিলেট নগরীর বালুচর এলাকাস্থ সিলেট সরকারী মডেল স্কুল এন্ড কলেজের হলরুমে বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের উদ্যোগে নবগত গাইড শিক্ষার্থীদের দীক্ষাদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সরকারী মডেল স্কুল এন্ড কলেজের ইংরেজী বিভাগের সহকারী শিক্ষক তনুশ্রী সিংহ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের জেলা কমিশনার রোকশানা বেগম, ট্রেজারার শামীমা আক্তার, সিলেট সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক সুমন্না ইসলাম, এসোসিয়েশনের আঞ্জলিক ট্রেইনার শিরিন গুলশান আরা, ওয়ারেন্ট গাইডার পূর্নিমা রানী দাশ তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৮ম শ্রেণীর শিক্ষার্থী তাহছিমা জান্নাত। পবিত্র গীতা পাঠ করেন ৮ম শ্রেণীর শিক্ষার্থী প্রত্যাশা কুন্ডু প্রাপ্তি। জাতীয় সংগীত পরিবেশন করেন গাইড শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.