সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সিলেটপোস্ট ডেস্ক::সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলে ধরার গুজব ছড়িয়েছে। এই গুজব আতঙ্কে  সিলেটের গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে আব্দুল মজিদ (২৫) নামের এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রোববার বিকেলে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিম ভাগ গ্রামে এই ঘটনটি ঘটেছে।

বুদ্ধিপ্রতিবন্ধী ওই যুবক জকিগঞ্জ উপজেলার বিরশ্রী গ্রামের ইউছুফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ এলাকায় ওই বুদ্ধিপ্রতিবন্ধী যুবক ঘুরাঘুরি করছিল। এসময় এক শিশু ছেলে ধরা বলে চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন তাকে গণপিটুনি দিয়ে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে নিয়ে যান। এরপর গোলাপগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন বলেন, ‘‘সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া গুজবে আতঙ্কিত হয়েই সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে স্থানীয়রা গণপিটুনি দিয়েছে। তাৎক্ষণিক জনপ্রতিনিধি ও কিছু লোক তাকে রক্ষা করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

‘‘না হলে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে যেত। আমরা বুদ্ধিপ্রতিবন্ধী আব্দুল মজিদকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।’’

ওসি গোলাপগঞ্জবাসীকে গুজবে কান না দেওয়ারও আহ্বান জানান।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.