সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল আটকে মিফতাহ সিদ্দিকীর নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাবেক ছাত্রনেতা শাকিল মুর্শেদকে আটকের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।

বৃহস্পতিবার (১১ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, ডামি নির্বাচনে জয়লাভ করা জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকার পুরো দেশটাকে এখন বৃহৎ কারাগার বানিয়ে ফেলেছেন। বর্তমান শাসক গোষ্ঠী নানা কায়দায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’কে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। বিএনপি বাংলাদেশের সর্ববৃহৎ জনপ্রিয় রাজনৈতিক সংগঠন হিসেবে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবসময়ই সক্রিয় ভূমিকা পালন করে আসছে। জনগণের মৌলিক অধিকার আদায় করতে রাজপথের আন্দোলন করতে গিয়ে এই পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের উপর অমানবিক নির্যাতন করা হয়েছে। শান্তিপূর্ণ গনতান্ত্রিক আন্দোলন করতে গিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দায়ের করে প্রতিনিয়ত জেলে প্রেরণ করার মত হিংসাত্মক ভূমিকা পালনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ফ্যাসিবাদী মুখোশ বিশ্বের দরবারে উন্মোচিত হয়ে গেছে। সাংবিধানিকভাবে বাংলাদেশ একটি গণতান্ত্রিক রাষ্ট্র হলেও দেশে আইনের শাসন ও বিচার বিভাগের স্বাধীনতা বলতে কিছুই নেই। দলমত নির্বিশেষে দেশের সকল গণতন্ত্রকামী জনগণ এই অপশাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে না পারলে গণতান্ত্রিক শক্তি সহ সকলের অস্তিত্ব হুমকির মুখে পড়বে।

তিনি অবিলম্বে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাবেক ছাত্রনেতা শাকিল মুর্শেদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।-

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.