সংবাদ শিরোনাম
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি- লুৎফুর, সাধারণ সম্পাদক-জহুরুল, কোষাধ্যক্ষ ফয়সল  » «   ডিম, সোনালি ও ব্রয়লার মুরগির দাম নির্ধারণ করে দিয়েছে সরকার  » «   মাজারে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার  » «   আজকে সিলেটে বিএনপির র‍্যালি-সমাবেশ স্থগিত পরবর্তী ১৭ তারিখ মঙ্গলবার অনুষ্ঠিত হবে  » «   গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী  » «   ওসমানীনগরে আ,লীগ নেতা মুকিদের বিরোদ্ধে প্রবাসী মহিলার টাকা আত্নসাতের অভিযোগ!  » «   শান্তিগঞ্জের টাইলা গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দিনমুজুরের বসতভিটা দখল করেছে ভূমিখেকোচক্র  » «   সুনামগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে ভূয়া ঠিকানা ব্যবহার করে স্বাস্থ্য সহকারী পদে চাকরি নেওয়ার অভিযোগ  » «   সিলেটসহ ২৫ জেলার নতুন ডিসিদের কর্মস্থলে যাওয়া মানা, প্রধান উপদেষ্টার সঙ্গে ব্রিফিং স্থগিত  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে প্রাণগেল স্ত্রীর   » «   সিলেটের শাহপরাণ (রাহ.) মাজারে আলেম-জনতার সঙ্গে গভীর রাতে ওরসপন্থীদের সংঘর্ষ  » «   সারাদেশের সাত বিভাগে ২৪ ঘণ্টায় নতুন ৬১৫ জন ডেঙ্গু রোগী ভর্তি, একজনের মৃত্যু  » «   সিলেটে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন পি. কে. এম এনামুল করিম  » «   গোলাপগঞ্জে নির্দোষ ব্যক্তিকে আন্দোলনের মামলায় আসামি দিয়ে হয়রানির অভিযোগ  » «   ব্যক্তিগত স্বার্থের জেরে শরীফপুর ইউপিতে তালা, ভেঙে ফেলল বিক্ষুব্ধ জনতা  » «  

বন্যাদূর্গত টিলাগাও ইউনিয়নে ভাটেরিয়ান সিলেটের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::ভাটেরিয়ান সিলেটের উদ্যোগে ও ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের সহযোগিতায় কুলাউড়া উপজেলার বন্যাদূর্গত এলাকা টিলাগাও ইউনিয়নবাসীদের মধ্যে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) স্থানীয় বাংলাটিলা দাখিল মাদ্রাসায় সকাল ৯টা থেকে শুরু হওয়া ফ্রি মেডিকেল ক্যাম্প চলে বিকেল ৪টা পর্যন্ত। ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের ১৭জন চিকিৎসক ও ১৫ জন প্রশাসনিক কর্মকর্তা এবং ফার্মাসিস্টদের সম্বনয়ে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করা হয়। রোগীদের মধ্যে ফ্রি ঔষধপত্র দেওয়া হয়।

ভাটেরিয়ান সিলেটের সভাপতি মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের ডিএমএস কর্ণেল (অব) ডা. রুকনুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন, বন্যাদূর্গত মানুষের কল্যাণে ভাটেরিয়ান সিলেট ও ইবনেসিনা হাসপাতাল লিমিটেড এর এই মেডিকেল ক্যাম্প একটি যুগান্তকারী পদক্ষেপ। প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি সংশ্লিষ্ট সকলকে এই কাজে এগিয়ে আসায় ধন্যবাদ জানান।

উদ্বোধনী বক্তব্যে ডিএমএস কর্ণেল (অব) ডা. রুকনুল ইসলাম চৌধুরী বলেন, ইবনেসিনা হাসপাতাল সকল সময় মানুষের কল্যাণে কাজ করে। আগামীতেও অবহেলিত জনগোষ্ঠীর কল্যাণে ইবনেসিনা হাসপাতাল তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।

মেডিকেল ক্যাম্পে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা, বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা সেক্রেটারী অধ্যক্ষ ইয়ামির আলী, ইবনেসিনা হাসপাতালের আইসিউ ইনচার্জ মোহাম্মদ মাস্উদ গনি, সিএমও মেজর (অব.) ডা. আব্দুস সালাম চৌধুরী, ম্যানেজার এডমিন আলী হায়দার মো. তানভীর, এজিএম এন্ড হ্যাড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ ওবায়দুল হক, বাংলাদেশ জামায়াতে ইসলামী কুলাউড়া উপজেলা আমীর মো. হামিদ খান, সূরা সদস্য রাজানুর রহমান ইফতেখার, ভাটেরিয়ান সিলেটের উপদেষ্টা একেএম মতিউর রহমান আজাদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী কুলাউড়া উপজেলার নায়েবে আমীর মো. জাকির হোসেন, টিলাগাঁও ইউনিয়ন জামায়াতের সভাপতি সৈয়দ গোলাম আকবর আফজাল।

ভাটেরিয়ান সিলেটের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান খান টিপুর পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা হামিদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভাটেরিয়ান সিলেটের সহ সভাপতি মো. শফিক মিয়া, মো. আহমদ কবির রিপন, সহ সাধারণ সম্পাদক মুহিবুর রহমান শামীম, কোষাধ্যক্ষ মো. লুৎফুর রহমান, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল করিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুর রহমান খান, প্রচার সম্পাদক কামরুজ্জামান খান প্রমুখ।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা ডা. তোফাজ্জল হোসাইন, ডা. মারুফ মুর্শেদ, ডা. মো. কামরুল ইসলাম সাদী, ডা. আবু আহমদ তানভীর, ডা. মো. আলীম উদ্দিন, ডা. মো. আব্দুর রহমান আরিফ, ডা. মো. আব্দুর রহমান ফিরোজ, ডা. ইমরান মুজিব, ডা. উম্মে হানী বুশরা, ডা. নাঈমা আক্তার, ডা. মো. জহুরুল ইসলাম।

দেশী-প্রবাসী ভাটেরিয়ান ও ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের আর্থিক সহযোগিতায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্প ব্যবস্থাপনায় স্থানীয় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের নেতাকর্মী এবং বাংলাটিলা দাখিল মাদ্রাসার সুপার ও শিক্ষকবৃন্দ সহযোগিতা প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.