সংবাদ শিরোনাম
পলাতক থাকা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিবের ফিরে আসাকে কেন্দ্র করে মুসল্লিদের মধ্যে সংঘর্ষের  » «   নিজ বাড়ি থেকে গ্রেফতার হলেন সাবেক মন্ত্রী এম এ মান্নান  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ৫নং ওয়ার্ড বিএনপি  » «   প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন-সিলেটে আহমদ আজম খান  » «   সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই-সিলেট বিভাগীয় কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি- লুৎফুর, সাধারণ সম্পাদক-জহুরুল, কোষাধ্যক্ষ ফয়সল  » «   ডিম, সোনালি ও ব্রয়লার মুরগির দাম নির্ধারণ করে দিয়েছে সরকার  » «   মাজারে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার  » «   আজকে সিলেটে বিএনপির র‍্যালি-সমাবেশ স্থগিত পরবর্তী ১৭ তারিখ মঙ্গলবার অনুষ্ঠিত হবে  » «   গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী  » «   ওসমানীনগরে আ,লীগ নেতা মুকিদের বিরোদ্ধে প্রবাসী মহিলার টাকা আত্নসাতের অভিযোগ!  » «   শান্তিগঞ্জের টাইলা গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দিনমুজুরের বসতভিটা দখল করেছে ভূমিখেকোচক্র  » «   সুনামগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে ভূয়া ঠিকানা ব্যবহার করে স্বাস্থ্য সহকারী পদে চাকরি নেওয়ার অভিযোগ  » «   সিলেটসহ ২৫ জেলার নতুন ডিসিদের কর্মস্থলে যাওয়া মানা, প্রধান উপদেষ্টার সঙ্গে ব্রিফিং স্থগিত  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে প্রাণগেল স্ত্রীর   » «  

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা”র উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা”র উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় ভিআইপি রোডের লামাবাজার পয়েন্টে এ উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লালদিঘীরপাড় শাখা সিলেটের এসএভিপি ও ম্যানেজার মো: ফারুক মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি সিলেট জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো: আবদুর রহিম দুয়ারী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সিলেট জেলার সাবেক পি.পি. এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন এডভোকেট, সিলেট চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ও বারাকা পাওয়ার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, লামাবাজর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মিহির রঞ্জন পাল।

ব্যাংকের লামাবাজার উপশাখার এফএভিপি ও ম্যানেজার মো: আখলাকুল মৌলা বাহারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লালদিঘীরপাড় শাখার প্রিন্সিপাল অফিসার মো: শামসুদ্দীন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের আম্বরখানা শাখার সিনিয়র এভিপি ও ম্যানেজার মো: কয়ছর খান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান মাহবুবুল আলম মিলন, সিলকো টাওয়ার এর ম্যানেজিং ডিরেক্টর তাজুল ইসলাম হাসান, ব্যাংকের মৌলভীবাজার শাখার সিনিয়র এভিপি ও ম্যানেজার গৌছ উদ্দিন সিদ্দিকী, শাহজালাল উপশহর শাখার ম্যানেজার খাব্বাব চৌধুরী প্রমূখ। দোয়া পরিচালনা করেন জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি সিলেট জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো: আবদুর রহিম দুয়ারী বলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি বাংলাদেশ ব্যাংকের অধীন একটি তফসিলী ব্যাংক হিসেবে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। আগামী ২৭ সেপ্টেম্বর ব্যাংকটি ৩০ বছরে পদার্পন করতে যাচ্ছে। প্রতিষ্ঠাকাল থেকেই শরীয়াহ্ প্রতিপালনের ক্ষেত্রে উত্তম অবস্থানে রয়েছে এ ব্যাংক। এ ব্যাংক আধুনিক ও উন্নত প্রযুক্তির মাধ্যমে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। তিনি আরো বলেন, এই ব্যাংক বর্তমানে দেশজুড়ে ১১০০ এর বেশি শাখা ও উপশাখা এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে আমানত, ডিপোজিট গ্রহণ ছাড়াও ব্যবসা বানিজ্যে বিনিয়োগ, লোন প্রদান ও জাতীয় স্বার্থে নানাবিধ ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। আগামীতেও এই ব্যাংক মানুষের কল্যাণে কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি লামাবাজার পয়েন্টের এ উপশাখার উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং অত্র এলাকার জনসাধারণকে ব্যাংকে বেশি করে লেনদেনের আহবান জানান।

পরে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ ফিতা কেটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা”র উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন শাখার ঊর্ধ্বতন কর্মকতা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.