সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

নির্যাতিত বিদ্যা বালান

11সিলেটপোস্ট রিপোর্ট : বলিউড তারকা বিদ্যা বালান এবার স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন। বাস্তবে ৩৭ বছর বয়সী এমন গুণী অভিনেত্রীর সঙ্গে স্বামীর দুর্ব্যবহার অসম্ভবই বটে! কে আছে এমন নির্দয়, পাষণ্ড! তা ছাড়া বিদ্যার স্বামী সিদ্ধার্থ নিতান্তই ভদ্রলোক। বিদ্যা বালান স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন তার আসন্ন চলচ্চিত্র হামারি আদুরি কাহানিতে। সম্প্রতি সিনেমাটির প্রথম ট্রেইলর প্রকাশিত হয়েছে ইন্টারনেটে। এতে বিদ্যাকে দেখা গেছে স্বামীর অত্যাচারের শিকার স্ত্রীর ভূমিকায়।

মহেশ ভাটের রচনা ও মোহিত সুরীর পরিচালনায় এই চলচ্চিত্রে বিদ্যা বালানের বিপরীতে অভিনয় করেছেন ইমরান হাশমি। প্রথম ট্রেইলর প্রকাশ হওয়ার পর বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ইতোমধ্যে এই ট্রেইলর সম্পর্কে পোস্ট করেছেন বলিউড তারকা আলিয়া ভাট, অর্জুন কাপুরসহ অনেকেই। এটি প্রকাশ হওয়ার এক দিনের মধ্যেই ট্রেইলরটি দেখেছেন পাঁচ লক্ষাধিক দর্শক। এতে বিদ্যার নির্যাতনকারী স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন রাজকুমার রাও। ট্রেইলরে বিদ্যাকে ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে। স্বামীর হাতে নির্যাতিত হয়ে তিনি আশ্রয় নিয়েছেন ইমরান হাশমির কাছে। হামারি আদুরি কাহানি চলচ্চিত্রের শুটিং চলছে ভারত, আমেরিকা, আবুধাবি ও দুবাইয়ে। আগামী ১২ জুন সিনেমাটি মুক্তি পাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.