সংবাদ শিরোনাম
নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «   ওসমানীনগরে চিনি ভর্তি ট্রাক ছিনতাই চেষ্ঠাকালে ৬ জনকে আটক করেছে থানা পুলিশ   » «   কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান নোমানের বিরুদ্ধেব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ  » «   ১৭ অক্টোবর সিলেট আসছেন বিএনপি যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক  » «   হাজার মানুষের ভালোবাসায় সিদ্ধ যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক  » «   শারদীয় দুর্গোৎসব শান্তি ও সমপ্রীতির বার্তা ছড়িয়ে দেয় আবু আহমদ ছিদ্দীকী এনডিসি  » «   দুর্যোগের ঝুঁকি হ্রাসে জনগণ ও সংশ্লিষ্টদের সচেতনতা বৃদ্ধি করতে হবে-সিলেটের জেলা প্রশাসক  » «   আজ যুক্তরাজ্য থেকে দেশে আসছেন বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা এমএ মালিক-স্বাগত জানাবেন নেতাকর্মীরা  » «   শারদীয় দুর্গাপূজায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে সিলেট মহানগর কৃষক দলের নেতাকর্মীরা  » «   ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত  » «   বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদিরকে সিলেট মহানগর কৃষক দলের ফুলেল শুভেচ্ছা  » «  

১৩তম এসএসসি ও দাখিল মডেল টেস্ট উত্তীর্ণদের ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের উদ্যোগে ১৩তম এসএসসি ও দাখিল মডেল টেস্ট উত্তীর্ণদের এক সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) ২৭নং ওয়ার্ডের গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সভাপতি রফিকুজ্জামান রফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজিত চন্দের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৎ, দক্ষ, আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরির জন্য মেধাবীদের মূল্যায়নের বিকল্প নেই। যে জাতি মেধাবীদের মূল্যায়ন করতে পারে না, সে জাতি কখনো সামনে অগ্রসর হতে পারে না। মেধাবীরাই জাতির প্রেরণার উৎস। তিনি আরও বলেন, শুধু ভালো রেজাল্ট নয়, শিক্ষার্থীদের নৈতিক দিক থেকে গড়ে তুলতেও কাজ করে যাচ্ছে ফ্রন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ড। এ ধরনের মহতি কাজে অন্যান্য সামাজিক সংগঠনকেও এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও দৈনিক একাত্তরের কথা এর উপ সম্পাদক মঈন উদ্দিন, সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী আহমদ ওবায়দুর রহমান ফাহমি, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ নুরুল হোসেন, সহকারি প্রধান শিক্ষক রজব আলী রাজিব, গোটাটিকর ব্রাদ্রাস ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরী, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মুকিত বুলু ও মতিন চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ ক্লাব ২৭নং ওয়ার্ডের কার্যকরি কমিটির সহ সভাপতি নাকিব খান, শিমুল ইসলাম, নিজামুল ইসলাম সুমন, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান, সাবেক প্রচার সম্পাদক আবেদ আহমদ, সদস্য রফিকুল ইসলাম সানি, মুহিত হোসেন অপু, নাদির হোসেন প্রমুখ।
প্রচার সম্পাদক মুহিতুর রহমান সোহাগের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম অপু। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.