সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

৩৪ নং ওয়ার্ডে লাঙ্গলের সমর্থনে নির্দলীয় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের সমর্থনে নির্দলীয় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ মে) বিকেল ৫টায় সিসিকের ৩৪ নং ওয়ার্ডের শাহপরান বহর আল বারাকা আবাসিক এলাকায় এই মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

৩৪ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবী ফাতেমা বেগমের সভাপতিত্বে ও মাসুমা বেগমের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল।

এসময় তিনি বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচন। আমি নির্বাচনে মেয়র পদে অংশগ্রহণ করছি। আমার এ লড়াই স্বজনপ্রীতির বিরুদ্ধে, যারা অসহায় মানুষকে নির্যাতন করে তাদের বিরুদ্ধে। সরকার থেকে বরাদ্দকৃত বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধার কিছুই পান না আপনারা৷ ওয়াদা করছি, আমি মেয়র হলে সব ধরণের নাগরিক সেবা আপনারা পাবেন।

তিনি বলেন, আমার টাকার অভাব নেই, টাকার দরকারও নেই৷ আমার বয়স বর্তমানে ষাটের কাছে। জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য। আমি আপনাদের হক আপনাদের হাতে তুলে দিতে চাই। নগর উন্নয়নের জন্য সরকার অনেক টাকা বরাদ্দ দিয়েছে। কিন্তু সেই টাকার সিংহভাগই চলে যায় কমিশনখোরদের পকেটে। অসৎ লোকের দ্বারা কখনোই টেকসই উন্নয়ন সম্ভব নয়। আমি নগরভবন থেকে দুর্নীতি উচ্ছেদ করতে চাই। আপনারা সবাই লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আধুনিক ও পরিকল্পিত নগর গড়ার মিশনে অংশীদার হোন।

তিনি আরো বলেন, আমি মেয়র হই বা না হই, আপনারা বহরবাসী সকলেই আমার স্বজন। আমাকে সবসময় আপনাদের পাশে পাবেন ইনশাআল্লাহ।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল বশীর লস্কর, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল হাসনাত বারাকাত, ৩৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক মানিক আহমদ, ৩৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক সেলিম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন, লাবনী বেগম, শেফালী বেগম, শেলী বেগম, কুলসুমা বেগম, সায়মা বেগমসহ এলাকার সর্বস্তরের নারী-পুরুষগণ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.