সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

জাফলংয়ে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা হাইওয়ে রোড থেকে নূর ইসলামের বাড়ি পর্যন্ত চলাচলে উপযোগী করতে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার সকালে ইউনিয় পরিষদ উন্নয়ন সহায়তা (বিবিজি) তহবিল থেকে ২শ’ ৮০ফুট সিসি ডালাই রাস্তার এ প্রকল্পের কাজের উদ্বোধন করেন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এ সময় পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানুষের যাতায়াতের সুবিধার্থে এ রাস্তাটির সংস্কার কাজ করা হয়।

এ ব্যাপারে পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম জানান, সাধারণ মানুষের যাতায়াতের কথা বিবেচনা করে এই রাস্তাটির সংস্কার কাজ করা হয়েছে। এই রাস্তাটির জন্য দুই লাখ ৮১ হাজার টাকার বরাদ্দ দেওয়া হয়েছে

ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডেই রাস্তার কাজ করা হচ্ছে। আমার ইউনিয়নের যেকোন যায়গায় রাস্তার বেহাল দশা থাকলে আমাকে জানাবেন। আমি চেষ্টা করবো আমার ইউনিয়নের পক্ষ থেকে রাস্তাগুলো সঠিকভাবে সংস্কার করে দেওয়ার।
আপনারা দোয়া করবেন আমি যেন আমার সকল মেম্বারদের নিয়ে পূর্ব জাফলং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উপহার দিতে পারি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.