সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

পিছিয়ে পড়া দক্ষিণ সুরমা উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই: বদরুল ইসলাম

সিলেটপোস্ট ডেস্ক::আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বদরুল ইসলাম বলেছেন, “উন্নয়ন থেকে পিছিয়ে পড়া দক্ষিণ সুরমা উপজেলাকে মডেল উপজেলায় পরিনত করতে চাই। বিগত দিনে যারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন তাঁদের মাধ্যমে তেমন কোনো উন্নয়ন সাধিত হয় নাই। সিলেট নগরীর প্রবেশদ্বার ও সন্নিকটে এই উপজেলা বার বার কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। আমি ছাত্ররাজনীতি থেকে শুরু করে সব সময় আপনাদের পাশে ছিলাম, পাশে রয়েছি, ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। আজ সঠিক সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। আপনাদের সঠিক রায়ের উপর এই অঞ্চলের উন্নয়ন নির্ভর করবে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।”

তিনি সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার সময় দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের পানিগাও গ্রামে এক উঠান বৈঠকে এই কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ আতাউর রহমান এর সভাপতিত্বে ও সংগঠক আব্দুল হাকিম রনি’র পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগনেতা ও ২৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ ছয়েফ খান, সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু, আওয়ামীলীগ নেতা মোমিনুল হক বকুল, বিশিষ্ট মুরব্বি কাজী মওফুফুল করিম, আব্দুল মালিক, আব্দুল খালিক, ছত্তার মিয়া, জুয়েল আহমদ, ফজলুর রহমান, দুদু মিয়া, বাবুল আহমদ, জামাল মিয়া, বাবুল আহমদ, নাহিদ তালুকদার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.