সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

পিছিয়ে পড়া দক্ষিণ সুরমা উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই: বদরুল ইসলাম

সিলেটপোস্ট ডেস্ক::আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বদরুল ইসলাম বলেছেন, “উন্নয়ন থেকে পিছিয়ে পড়া দক্ষিণ সুরমা উপজেলাকে মডেল উপজেলায় পরিনত করতে চাই। বিগত দিনে যারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন তাঁদের মাধ্যমে তেমন কোনো উন্নয়ন সাধিত হয় নাই। সিলেট নগরীর প্রবেশদ্বার ও সন্নিকটে এই উপজেলা বার বার কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। আমি ছাত্ররাজনীতি থেকে শুরু করে সব সময় আপনাদের পাশে ছিলাম, পাশে রয়েছি, ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। আজ সঠিক সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। আপনাদের সঠিক রায়ের উপর এই অঞ্চলের উন্নয়ন নির্ভর করবে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।”

তিনি সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার সময় দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের পানিগাও গ্রামে এক উঠান বৈঠকে এই কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ আতাউর রহমান এর সভাপতিত্বে ও সংগঠক আব্দুল হাকিম রনি’র পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগনেতা ও ২৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ ছয়েফ খান, সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু, আওয়ামীলীগ নেতা মোমিনুল হক বকুল, বিশিষ্ট মুরব্বি কাজী মওফুফুল করিম, আব্দুল মালিক, আব্দুল খালিক, ছত্তার মিয়া, জুয়েল আহমদ, ফজলুর রহমান, দুদু মিয়া, বাবুল আহমদ, জামাল মিয়া, বাবুল আহমদ, নাহিদ তালুকদার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.