সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

জামিন আবেদনের শুনানির জন্য আদালতে ফখরুল

7সিলেটপোস্ট রিপোর্ট:  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়েছে। বুধবার সকাল ৮টায় কাশিমপুর কারাগার থেকে শুনানির জন্য তাকে আদালতে আনা হয়। সিএমএম আদালতের হাজখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ১০টার পরে তার শুনানি অনুষ্ঠিত হবে। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আবেদনের শুনানি হবে।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ জানান, চলতি বছরের জানুয়ারি মাসে রাজধানীর পল্টন থানায় দায়ের করা ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার তিনটি মামলার জামিন আবেদনের শুনানির জন্য বুধবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আদালতে হাজির করা হয়েছে।

 

গত রবিবার মামলার জামিনের জন্য আবেদন করেন ফখরুলের আইনজীবী। ওই আবেদনের শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন আদালত। অনির্দিষ্টকালের অবরোধের প্রথম দিন গত ৬ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গ্রেপ্তার হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি-জামায়াত জোটের আন্দোলনের সময় সংঘটিত নাশকতার ঘটনায় তার বিরুদ্ধে অন্তত ৭৬টি মামলা হয়েছে। পল্টন থানার ওই তিনটি মামলায়ই তিনি এজাহারভুক্ত আসামি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.