সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৩

comilla_3সিলেট পোষ্ট রিপোর্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে অন্তত একজন নিহত ও তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোর পৌঁনে ছয়টায় মহাসড়কের চান্দিনা উপজেলা গেইট এলাকায় এ হতাহতের ঘটে।

এ ঘটনায় নিহতের নাম জসিম আহমেদ (৪৬)। তিনি বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার গ্রামের কাজী খলিলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

আহতদের মধ্যে একই উপজেলার ইছাপুর গ্রামের ফয়েজ আহমেদ এর নাম পাওয়া গেলেও তাৎক্ষণিকভাবে অন্য দুইজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজিম উদ্দিন জানান, ঢাকাগামী প্রাইভেটকারটির সঙ্গে চান্দিনা উপজেলা গেইটসংলগ্ন রোড ডাইভার্ট ক্রসিং এলাকায় চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমুরে-মুচরে গাড়ির মালিক ও চালক জসিম ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের তিন আরোহীকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত স্টাফ জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.