সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

হাতকড়াসহ পালিয়ে গেলো আসামি, এসআই আহত

48সিলেট পোষ্ট রিপোর্ট  : নগরীর মিরসরাইয়ে রেজাউল করিম (৩৭) নামের ওয়ারেন্টভুক্ত এক আসামি হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে গেছে। এ সময় জোরারগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) শাহ আলম আহত হয়েছেন।

মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নে বুধবার রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। জোরারগজ্ঞ থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক বিপুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল বলেন, রেজাউলের বিরুদ্ধে একটি মারামারি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাই রেজাউলকে গ্রেপ্তারের উদ্দেশ্যে থানার উপ পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে রাতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরবর্তীতে গ্রেপ্তারের পর আসামি রেজাউলকে থানায় আনার উদ্দেশ্যে তার হাতে হ্যান্ডকাপ পরানো হলে পরিবারের অপর সদস্য ও স্থানীয়রা পুলিশকে বাধা দেয়ার চেষ্টা চালায়। স্থানীয়দের সাথে কথা কাটাকাটির সময় উপ পরিদর্শক শাহ আলমকে আহত করে হ্যান্ডকাপ পড়া অবস্থায় আসামি রেজাউল পুলিশের হাত থেকে পালিয়ে যায়। পরে রেজাউলকে পুনরায় গ্রেপ্তারের উদ্দেশ্যে আসামির মা ও এক মামাসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

 

জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই সাদেক জানান, পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামি রেজাউলকে পুনরায় গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে পলাতক আসামি রেজাউল দ্রুত থানায় আত্মসমপর্ণ করলে আটককৃতদের ছেড়ে দেয়া হবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.