সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

আবারও বিয়ে করেছেন শায়না আমিন!

39সিলেট পোস্ট রিপোর্ট :  মডেল, অভিনেত্রী শায়না আমিন দ্বিতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি লন্ডনে গিয়ে মাসুদ রানা নামের এক প্রবাসী বাংলাদেশিকে বিয়ে করেছেন তিনি।

মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, চলতি বছরের এপ্রিলে  যুক্তরাজ্যে পাড়ি জমান শায়না। সেখানেই মাসুদ রানা নামের এক প্রবাসী বাংলাদেশিকে বিয়ে করে সেখানেই সংসার করছেন শায়না আমিন। এ বিয়ে নিয়ে দেশের বেশকিছু সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। কোনো কোনো সংবাদ মাধ্যম তার বিয়ের কাবিন নামার স্ক্রিন শটও প্রকাশ করেছে। তবে এ বিষয়ে কেউই শায়না অথবা তার পরিবারের কোনো বক্তব্য নেওয়া যায় নি।

 

এর আগে ২০১১ সালে আসাদুজ্জামান সেতু নামের একজনের সঙ্গে বিয়ে হয় শায়নার। সেটিও প্রেমের বিয়ে ছিল। এবং তা সে সময় বেশ কিছু জল ঘোলা করেন শায়না। পরে অবশ্য সেই বিয়ের বিষয়টি সকলের কাছে স্বীকার করেন তিনি। কিন্তু বিয়ের মাত্র ৩ বছরের মাথায় সেতুর সঙ্গে বিচ্ছেদ হয় শায়নার। ২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন শায়না। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। তবে ২০১১ সালে ‘এক জীবন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি। বিজ্ঞাপন আর ছোটপর্দায় কাজের পাশাপাশি বড়পর্দায়ও তার অভিষেক ঘটে। এখন পর্যন্ত মেহেরজান, পিতা ও পুত্র এখন পয়সাওয়ালা সিনেমাগুলোতে অভিনয় করেছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.