সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা, ৫ চালক আহত

IMG_20150428_165208নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরীর আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা চালিয়ে ৫ চালককে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা আটক করে। চালকদের দাবি চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।

এ ব্যাপারে আম্বরখানা সিএনজি স্ট্যান্ডের সভাপতি ফরিদ আহমদ জানান, সম্প্রতি স্থানীয় এক কলোনীর বাসিন্দা দুলাল চাঁদা দাবি করে আসছে। এতে স্ট্যান্ড কর্তৃপক্ষ অপরাগতা প্রকাশ করলে দুর্বৃত্তরা প্রায় সময় রাস্তার পাশে থাকা গাড়ি ও চালকদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। মঙ্গলবার বিকেল ৪টায় দুলাল আবারো চাঁদা দাবি করলে স্ট্যান্ডের দায়িত্বশীলরা অপারগতা প্রকাশ করেন। এর জের ধরে দুলাল ও তার লোকজন স্ট্যান্ডে হামলা চালায়। এতে আহত হন স্ট্যান্ড ম্যানেজার আহমদ আলী (৩৫) সিএনজি চালক কালাম আহমদ (২২), কালা মিয়া (৩০), পাবেল (২৫) ও শুকুর আহমদ (৩০)।

এদিকে, খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের বহনকারী একটি সিএনজি (সিলেট-থ-১২-৯৩৭২) জব্দ করে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি জানান, সিএনজি স্ট্যান্ডে চালক ও কলোনীর ছেলেদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে। তবে কি কারণে ঘটেছে আমরা তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.