সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা, ৫ চালক আহত

IMG_20150428_165208নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরীর আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা চালিয়ে ৫ চালককে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা আটক করে। চালকদের দাবি চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।

এ ব্যাপারে আম্বরখানা সিএনজি স্ট্যান্ডের সভাপতি ফরিদ আহমদ জানান, সম্প্রতি স্থানীয় এক কলোনীর বাসিন্দা দুলাল চাঁদা দাবি করে আসছে। এতে স্ট্যান্ড কর্তৃপক্ষ অপরাগতা প্রকাশ করলে দুর্বৃত্তরা প্রায় সময় রাস্তার পাশে থাকা গাড়ি ও চালকদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। মঙ্গলবার বিকেল ৪টায় দুলাল আবারো চাঁদা দাবি করলে স্ট্যান্ডের দায়িত্বশীলরা অপারগতা প্রকাশ করেন। এর জের ধরে দুলাল ও তার লোকজন স্ট্যান্ডে হামলা চালায়। এতে আহত হন স্ট্যান্ড ম্যানেজার আহমদ আলী (৩৫) সিএনজি চালক কালাম আহমদ (২২), কালা মিয়া (৩০), পাবেল (২৫) ও শুকুর আহমদ (৩০)।

এদিকে, খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের বহনকারী একটি সিএনজি (সিলেট-থ-১২-৯৩৭২) জব্দ করে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি জানান, সিএনজি স্ট্যান্ডে চালক ও কলোনীর ছেলেদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে। তবে কি কারণে ঘটেছে আমরা তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.