সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা, ৫ চালক আহত

IMG_20150428_165208নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরীর আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা চালিয়ে ৫ চালককে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা আটক করে। চালকদের দাবি চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।

এ ব্যাপারে আম্বরখানা সিএনজি স্ট্যান্ডের সভাপতি ফরিদ আহমদ জানান, সম্প্রতি স্থানীয় এক কলোনীর বাসিন্দা দুলাল চাঁদা দাবি করে আসছে। এতে স্ট্যান্ড কর্তৃপক্ষ অপরাগতা প্রকাশ করলে দুর্বৃত্তরা প্রায় সময় রাস্তার পাশে থাকা গাড়ি ও চালকদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। মঙ্গলবার বিকেল ৪টায় দুলাল আবারো চাঁদা দাবি করলে স্ট্যান্ডের দায়িত্বশীলরা অপারগতা প্রকাশ করেন। এর জের ধরে দুলাল ও তার লোকজন স্ট্যান্ডে হামলা চালায়। এতে আহত হন স্ট্যান্ড ম্যানেজার আহমদ আলী (৩৫) সিএনজি চালক কালাম আহমদ (২২), কালা মিয়া (৩০), পাবেল (২৫) ও শুকুর আহমদ (৩০)।

এদিকে, খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের বহনকারী একটি সিএনজি (সিলেট-থ-১২-৯৩৭২) জব্দ করে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি জানান, সিএনজি স্ট্যান্ডে চালক ও কলোনীর ছেলেদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে। তবে কি কারণে ঘটেছে আমরা তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.