সংবাদ শিরোনাম
ছাত্রলীগকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়  » «   লন্ডন প্রবাসী আলি নুরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ  » «   হবিগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ব্যারিস্টার সুমনকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ  » «   ফটো সাংবাদিক আজমলের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   কুলাউড়ায় সাবেক সচিবের বাগান বাড়ি থেকে লাশ উদ্ধার  » «   জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিকে গাউছ  » «   সাবেক মন্ত্রী ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কালা মিয়া গ্রেফতার  » «   সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত    » «   বাংলাদেশের নতুন পথচলায় সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখবেন : এসএমপি কমিশনার রেজাউল করিম  » «   পশ্চিম ধরাধরপুর মসজিদকে এক ব্যক্তির কবল থেকে মুক্ত করার দাবি-ধরাধরপুর এলাকাবাসী  » «   ড. ইউনুসকে সময় দিতে চান তারেক রহমান-সিলেটে এম এ মালিক  » «   নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «  

আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা, ৫ চালক আহত

IMG_20150428_165208নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট নগরীর আম্বরখানায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা চালিয়ে ৫ চালককে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা আটক করে। চালকদের দাবি চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।

এ ব্যাপারে আম্বরখানা সিএনজি স্ট্যান্ডের সভাপতি ফরিদ আহমদ জানান, সম্প্রতি স্থানীয় এক কলোনীর বাসিন্দা দুলাল চাঁদা দাবি করে আসছে। এতে স্ট্যান্ড কর্তৃপক্ষ অপরাগতা প্রকাশ করলে দুর্বৃত্তরা প্রায় সময় রাস্তার পাশে থাকা গাড়ি ও চালকদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। মঙ্গলবার বিকেল ৪টায় দুলাল আবারো চাঁদা দাবি করলে স্ট্যান্ডের দায়িত্বশীলরা অপারগতা প্রকাশ করেন। এর জের ধরে দুলাল ও তার লোকজন স্ট্যান্ডে হামলা চালায়। এতে আহত হন স্ট্যান্ড ম্যানেজার আহমদ আলী (৩৫) সিএনজি চালক কালাম আহমদ (২২), কালা মিয়া (৩০), পাবেল (২৫) ও শুকুর আহমদ (৩০)।

এদিকে, খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের বহনকারী একটি সিএনজি (সিলেট-থ-১২-৯৩৭২) জব্দ করে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি জানান, সিএনজি স্ট্যান্ডে চালক ও কলোনীর ছেলেদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে। তবে কি কারণে ঘটেছে আমরা তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.