সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাকে গণডাকাতি

5নিজস্ব প্রতিবেদক, সিলেটপোস্ট২৪ডটকম : সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের পাথরবাহী ট্রাকে গণডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার গভীর রাতে সড়কের গৌরিনগর অংশে ব্যারিকেড দিয়ে অন্তত ২০টি ট্রাকে ডাকাতি করে ডাকাতদল। ডাকাত দলের হামলায় এক চালক আহত হয়েছেন। ডাকাতির প্রতিবাদে রাত ৩টা থেকে বুধবার সকাল ১০টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে ট্রাক শ্রমিকরা।
পশ্চিম গোয়াইনঘাট আঞ্চলিক ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি হাফিজুর রহমান জানান, রাত দেড়টার দিকে গৌরীনগরে সড়কে ব্যারিকেড দিয়ে একদল ডাকাত ট্রাকে ডাকাতির শুরু করে। ডাকাতদল অন্তত ২০টি ট্রাকের হামলা চালিয়ে চালকদের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা লুটে নেয়। এসময় প্রতিরোধ করতে গিয়ে আলাউদ্দিন নামের এক চালক আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলাউদ্দিন সিলেটের জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জের বাসিন্দা।
ডাকাতির প্রতিবাদে রাত ৩টা সকাল ১০টা পর্যন্ত ট্রাক শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখেন। বুধবার সকাল ১০টায় সালুটিকর বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও পুলিশের মধ্যস্থতায় অবরোধ তুলে নেয়া হয়।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টাকালে পুলিশ উপস্থিত হওয়ায় ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাতের হামলায় এক চালক আহত হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.