সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

খন্দকার মালিক ফাউন্ডেশনের সার্টিফিকেট বিতরণ

Malik Foundation 01প্রেসবিজ্ঞপ্তি : খন্দকার মালিক ফাউন্ডেশন আয়োজিত টুকেরবাজার ইউনিয়ন কম্পিউটার ট্রেনিং সেন্টারের সার্টিফিকেট বিতরণ বৃহস্পতবিার সকালে অনুষ্ঠিত হয়ছে। টুকেরবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি সাবেক মেম্বার আবু ইসাহ মিয়ার সভাপতিত্বে ও খন্দকার মালিক ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক মাহবুব-উর-রহমানরে পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুকেরবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ১নং ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ট্রেনিং সেন্টারের শিক্ষক মাসুম আহমদ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, খন্দকার মালিক ছিলেন সিলেট-১ আসনের ৩ বারের নির্বাচিত এমপি। তার জীবদ্দশায় জনগনের সেবাই ছিল মুল লক্ষ্য। তৃনমূল মানুষের সাথে তার সু-সম্পর্ক ছিল। সে ধারা অব্যাহত রাখতে তারই সুযোগ্য সন্তান খন্দকার আব্দুল মুক্তাদির পরিকল্পিতভাবে কাজ করছেন। বিশেষ করে সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সেচ প্রকল্পের মাধ্যমে কৃষকদেরকে কৃষি উৎপাদনে উৎসাহিত করছেন। যাতে তারা বছরে ২/৩টি ফসল ঘরে তুলতে পারে। নতুন প্রজন্মকে মানব সম্পদে পরিণত করতে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ও সেলাই প্রশিক্ষনের মাধ্যমে গড়ে তুলছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.