সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

খন্দকার মালিক ফাউন্ডেশনের সার্টিফিকেট বিতরণ

Malik Foundation 01প্রেসবিজ্ঞপ্তি : খন্দকার মালিক ফাউন্ডেশন আয়োজিত টুকেরবাজার ইউনিয়ন কম্পিউটার ট্রেনিং সেন্টারের সার্টিফিকেট বিতরণ বৃহস্পতবিার সকালে অনুষ্ঠিত হয়ছে। টুকেরবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি সাবেক মেম্বার আবু ইসাহ মিয়ার সভাপতিত্বে ও খন্দকার মালিক ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক মাহবুব-উর-রহমানরে পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুকেরবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ১নং ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ট্রেনিং সেন্টারের শিক্ষক মাসুম আহমদ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, খন্দকার মালিক ছিলেন সিলেট-১ আসনের ৩ বারের নির্বাচিত এমপি। তার জীবদ্দশায় জনগনের সেবাই ছিল মুল লক্ষ্য। তৃনমূল মানুষের সাথে তার সু-সম্পর্ক ছিল। সে ধারা অব্যাহত রাখতে তারই সুযোগ্য সন্তান খন্দকার আব্দুল মুক্তাদির পরিকল্পিতভাবে কাজ করছেন। বিশেষ করে সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সেচ প্রকল্পের মাধ্যমে কৃষকদেরকে কৃষি উৎপাদনে উৎসাহিত করছেন। যাতে তারা বছরে ২/৩টি ফসল ঘরে তুলতে পারে। নতুন প্রজন্মকে মানব সম্পদে পরিণত করতে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ও সেলাই প্রশিক্ষনের মাধ্যমে গড়ে তুলছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.