সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

ব্রিটেনের পূর্ণাঙ্গ মন্ত্রী হচ্ছেন সিলেটের রুশনারা আলী!

Rushanaraসিলেটপোস্ট রিপোর্ট : আগামী ৭ মে নির্বাচন, বলতে গেলে আর এক সপ্তাহও বাকি নেই। শেষ মুহুর্তেও প্রচার প্রচারণায় তুঙ্গে ব্রিটেনের সাধারণ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীরা। দৌড়ে পিছিয়ে নেই বাংলাদেশী বংশোদ্ভূদ ১১ প্রার্থী। লন্ডনের প্রধান প্রধান দৈনিক ও টেলিভিশন মিডিয়াতেও জরিপে অভিবাসী প্রার্থীদের মধ্যে বাংলাদেশের প্রার্থীরা এগিয়ে। এরমধ্যে রয়েছেন বঙ্গবন্ধু নাতনি শেখ রেহানান কন্যা টিউলিপ সিদ্দিক এবং অন্য দুই নারী প্রার্থী রুশনারা আলী ও রূপা হক। লন্ডনের পত্রিকা ইন্ডিপেন্ডেন্ট তাদের প্রকাশিত এক প্রতিবেদনে লিখেছে, বর্তমান এমপি ও শ্যাডো মিনিস্টার রুশনারা আলী এবারও জয়ী হবেন এবং তিনি আরেকটি রেকর্ড করবেন বাংলাদেশী বংশোদ্ভূত হিসেবে। পার্লামেন্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভ’ত মন্ত্রী হওয়ার দ্বারগোড়ায় তিনি অবস্থান করছেন।

জানা গেছে, ব্রিটিশ বাংলাদেশী ভোটারদের মাঝে। এবারের নির্বাচনে মাঠে থাকা ব্রিটিশ বাংলাদেশী ১১ প্রার্থীর মধ্যে জয়ের সম্ভাবনার সমীকরননে সবচেয়ে বেশি এগিয়ে আছেন লেবার পার্টির প্রার্থী রুশনারা আলী, শেখ রেহানা কন্যা টিউলিপ সিদ্দিক,ও রুপা হক। কনজারভেটিভ পার্টির বাংলাদেশী বংশোব্দুত প্রার্থী মিনা রহমানও প্রচারনা চালাচ্ছেন । আর লেবারের এ তিন সম্ভাবনাময় প্রার্থীর মধ্যে লেবার ক্ষমতায় গেলে রুশনারা আলীর মন্ত্রীত্বের প্রশ্নে রয়েছে সমৃদ্ধ রাজনৈতিক ক্যারিয়ার। এ ব্যাপারে আলাপকালে রুশনারা আলী বলেন, এখন আমার সামনে কেবল নির্বাচন। অন্যদিকে শেখ রেহানার কন্যা ক্যামডেন কাউন্সিলের কাউন্সিলারের দায়িত্ব পালন করে আসা টিউলিপ সিদ্দিকও তার যোগাযোগের কুশলতায় নিজে এমপি হতে পারলে আর দল ক্ষমতায় গেলে দেখাতে পারেন চমক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.