সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

নেপাল-দুর্গতদের সহায়তায় প্রাণ আপের আয়োজনে কনসার্ট

0005সিলেটপোস্ট রিপোর্ট ॥ ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত নেপালের জনগণকে সহায়তা করতে প্রাণ আপ একটি কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। আগামী ২১শে মে কলাবাগান মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। গতকাল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রাণ বেভারেজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান। তিনি জানান,

কনসার্টে গান পরিবেশন করবেন এলআরবি, সোলস, ফিডব্যাক, আর্ক, ব্ল্যাক, শূন্য, পেন্টাগন, পাওয়ার ভয়েসের সজল এবং রেশমী ও এ সময়ের জনপ্রিয় অন্যান্য ব্যান্ড। আনিসুর রহমান জানান, ২১শে মে দুপুর আড়াইটায় দর্শকদের জন্য গেট উন্মুক্ত করা হবে এবং বিকাল তিনটায় কনসার্ট শুরু হবে।

আজ থেকে ঢাকার সব স্বপ্ন আউটলেটে দর্শকরা এ কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। দর্শকরা সরাসরি কনসার্টের দিনে কলাবাগান মাঠ থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন বলেও তিনি জানান।

প্রাণ আপ একটি দেশীয় ব্র্যান্ড হিসেবে এমন একটি কাজে অংশগ্রহণ করতে যাচ্ছে বলে গর্বিত মনে করছে। টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ নেপালের দুর্গতদের সাহায্যার্থে প্রদান করা হবে। এ কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জাগো নিউজ২৪.কম।

সংবাদ সম্মেলনে প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম, ই-মেকার্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নাইম আশরাফসহ প্রাণের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রাণ ইতিমধ্যে তিন হাজার কার্টন বিস্কুট ও ফ্রুট ড্রিংক নেপালের দুর্গতদের জন্য প্রদান করেছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.