সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

মাজারে নিয়ে বিয়ের প্রতিশ্রুতি, অতঃপর…

71সিলেট পোষ্ট রিপোর্ট : রোগির মেয়েকে মাজারে নিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ পাওয়া গেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত বকুল সরকার নামে এক আনসার সদস্যের বিরুদ্ধে।

অভিযোগ উঠার পর ছুটির কথা বলে তিনি বর্তমানে গ্রামের বাড়ি অবস্থান করছেন।

 

জানা গেছে, গত ২৫ এপ্রিল পঞ্চগড়ের দেবীগঞ্জ এলাকার হাফিজ উদ্দিনকে (৫০) চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন তার মেয়ে। পরে মেয়েটি তার বাবাকে ঢামেক হাসপাতালের ২১৯ নম্বর সার্জারি বিভাগে ভর্তি করান। এরমধ্যে ঢামেকে কর্মরত আনসার সদস্য বকুল সরকার ওই মেয়েটির সঙ্গে পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। এ অবস্থায় বকুল সরকার মেয়েটিকে ঢাকার একটি মাজারে নিয়ে গিয়ে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। এরপর ঢামেক হাসপাতালের একটি কক্ষে নিয়ে মেয়েটির সঙ্গে শরীরিক সম্পর্ক করেন।

 

কিন্তু গত কিছু দিন ধরে মেয়েটি তাকে বিয়ে করার জন্য বলতে থাকলে আনসার সদস্য বকুল সরকার বিয়ে করতে অস্বীকৃতি জানান। মেয়েটি বকুলের কাছ থেকে প্রত্যাখাত হয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হককে বিষয়টি অবগত করেন। পরে ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক ঢামেকে দায়িত্বরত আনসারের পিসি ইদন আলী এবং আনসার সদস্য আব্দুল হককে বিষয়টি জানান।

 

এব্যাপারে ইদন আলী সাংবাদিদের বলেন, ‘আমরা ঘটনাটি কথা শুনেছি এবং মেয়ের সঙ্গে কথা বলেছি। অভিযোগটি আনসার বিভাগের প্রধান কর্মকর্তাকে জানানো হবে।’

 

এদিকে অভিযুক্ত বকুল সরকার ছুটি দেখিয়ে বর্তমানে তার গ্রামের বাড়ি বগুড়ার গাবতলীর কালাইহাটে অবস্থান করছেন। তবে বকুল সরকারের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, তার সঙ্গে মেয়েটির কথা-বার্তা হয়েছে কিন্তু শারীরিক কোনো সম্পর্ক হয়নি। মেয়েটি তার নামে মিথ্যে অভিযোগ দিয়েছে বলেও দাবি করেন বকুল।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.