সংবাদ শিরোনাম
নবীগঞ্জে তীব্র গরমে জনজীবন অতিষ্ট  » «   কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে  » «   নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «  

‘নির্বাচন কমিশন দলীয় ভূমিকা পালন করছে’

10সিলেটপোস্ট রিপোর্ট :নির্বাচন কমিশন দলীয় ভূমিকা পালন করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।জামিনে মুক্তি পাওয়ার চারদিন পর রোববার বেলা পৌনে ১২টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে এ কথা বলেন তিনি।ফখরুল বলেন, আজ গণতন্ত্র দিবস। এ গণতন্ত্র দিবসে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করেন ।এসময় বিএনপির কেন্দ্রীয় ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতারা তার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,মুখপাত্র ড.আসাদুজ্জামান রিপন, সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি,শামীমুর রহমান শামীমসহ অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা।
প্রসঙ্গত, উচ্চ আদালতের নির্দেশে গত ৩ নভেম্বর আত্মসমর্পণ করলে মির্জা ফখরুলের জামিন মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিএমএম আদালত। পরে হাইকোর্ট নাশকতার তিন মামলায় জামিন দেয়। আপিল বিভাগে জামিন বহাল থাকায় গত মঙ্গলবার কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.