সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

শ্বশুর বাড়ির লোকজনের পিটুনিতে জামাই নিহত

2সিলেট পোস্ট রিপোর্ট :চুয়াডাঙ্গা সদর উপজেলা শহরের ফার্মপাড়ায় শ্বশুরবাড়ির লোকজনের পিটুনিতে অটোরিকশাচালক টুটুল আহমেদ ওরফে টোটন (২৮) নিহত হয়েছেন। এ ঘটনার পর থেকে টোটনের শ্বশুর বাড়ীর লোকজন পলাতক রয়েছে।
শনিবার দিবাগত রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত টোটন উপজেলার ফার্মপাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ার অটোরিকশাচালক টুটুল আহমেদ টোটনের সঙ্গে তিন বছর আগে একই এলাকার ভ্যানচালক নুরু আলীর মেয়ে নাজমা খাতুনে বিয়ে হয়। তাদের তিন বছর বয়সী একটি পুত্র সন্তান হয়। কয়েকমাস আগে টোটনের স্ত্রী নাজমা দাম্পত্য কলহের কারণে স্বামীর বাড়ি ছেড়ে বাবা নুরু আলীর বাড়িতে গিয়ে ওঠে এবং যৌতুক দাবির মামলাও করে স্বামীর বিরুদ্ধে। বেশ কিছুদিন ধরে স্বামী টুটুল আহমেদ টোটন স্ত্রীকে নিজের বাড়ি ফিরিয়ে আনার চেষ্টা করছিলেন। শনিবার রাত ৯টার দিকে টুটুল জোর করে তার স্ত্রীকে আনার জন্য শ্বাশুরবাড়িতে যায়। শ্বশুর বাড়িতে কথাকাটাকাটির এক পর্যায়ে শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে গুরুতর আহত করে টুটুলকে। রাতেই তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।চুয়াডাঙ্গা সদর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.