সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি

সিলেটপোস্ট ডেস্ক::গরীব,অসহায় ও এতিম মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট ।

আজ ১জানুয়ারী রোজ রবিবার ২০২৩ সালের প্রথম দিনে বিকাল ৩টায় আমেরিকা প্রবাসী মরহুম মিছির খাঁনের ৩৪তম মৃত্যেু বার্ষিকী উপলক্ষে ও মরহুম এর বড় মেয়ের অর্থায়নে হযরত শাহপরাণ এলাকার আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসায় ৫০ জন শীতার্ত এতিম গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করেছে সংগঠনটি।

অনুষ্টানের শুরুতে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির সহ-সভাপতি মাওলানা শাহ ফারুক আহমদ ফারুকীর পরিচালানায় ও সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে কোরআন তিলাওয়াত করেন উক্ত মাদ্রাসার হাফিজ বিভাগের ছাত্র মোঃ মোস্তাফিজুর রহমান।

এসময় বক্তব্য রাখেন,আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল শেখ হোসাইন সিদ্দিকী,মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির সহ-সভাপতি মোঃ লুৎফুর রহমান শিকদার,অর্থ সচিব মোঃ শামিম মিয়া,প্রচ ার সম্পাদক মোঃ শাহরিয়ার চৌধুরী সাব্বির,সদস্য সৈয়দ আল আমীন , প্রমুখ।

এসময় মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি,র কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান বলেন,মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে। এ বছরও তার ব্যতিক্রম নয়। শীতার্ত মানুষের মাঝে কম্বল ও বিভিন্ন সময়ের কমিটি পক্ষ থেকে চাউল,ডালসহ নিত্য প্রয়োজনীয় জিনিস ও শিশুদের মাঝে শিশু খাদ্য,জামা কাপড় এবং এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করে যাবে এ বছরও।

তিনি আরও বলেন, সোসাইটির পাশাপাশি শীতার্ত অসহায় দুস্থ জনগণকে সহায়তা দিতে সমাজের বিত্তবান ব্যক্তি, বিভিন্ন সামাজিক সংগঠন, বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান, ব্যাংক-বীমাসহ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সরাসরি নিজেরা অথবা মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কমিটির মাধ্যমে কম্বল বিতরণের মধ্য দিয়ে মানবিক সহায়তার হাত প্রসারিত করার উদাত্ত আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, উক্ত ইসলামী একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষকবৃন্দ

সবশেষে দোয়া করেন প্রিন্সিপাল শেখ হোসাইন সিদ্দিকী। এরপর শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.