সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি

সিলেটপোস্ট ডেস্ক::গরীব,অসহায় ও এতিম মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট ।

আজ ১জানুয়ারী রোজ রবিবার ২০২৩ সালের প্রথম দিনে বিকাল ৩টায় আমেরিকা প্রবাসী মরহুম মিছির খাঁনের ৩৪তম মৃত্যেু বার্ষিকী উপলক্ষে ও মরহুম এর বড় মেয়ের অর্থায়নে হযরত শাহপরাণ এলাকার আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসায় ৫০ জন শীতার্ত এতিম গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করেছে সংগঠনটি।

অনুষ্টানের শুরুতে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির সহ-সভাপতি মাওলানা শাহ ফারুক আহমদ ফারুকীর পরিচালানায় ও সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে কোরআন তিলাওয়াত করেন উক্ত মাদ্রাসার হাফিজ বিভাগের ছাত্র মোঃ মোস্তাফিজুর রহমান।

এসময় বক্তব্য রাখেন,আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল শেখ হোসাইন সিদ্দিকী,মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির সহ-সভাপতি মোঃ লুৎফুর রহমান শিকদার,অর্থ সচিব মোঃ শামিম মিয়া,প্রচ ার সম্পাদক মোঃ শাহরিয়ার চৌধুরী সাব্বির,সদস্য সৈয়দ আল আমীন , প্রমুখ।

এসময় মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি,র কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান বলেন,মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে। এ বছরও তার ব্যতিক্রম নয়। শীতার্ত মানুষের মাঝে কম্বল ও বিভিন্ন সময়ের কমিটি পক্ষ থেকে চাউল,ডালসহ নিত্য প্রয়োজনীয় জিনিস ও শিশুদের মাঝে শিশু খাদ্য,জামা কাপড় এবং এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করে যাবে এ বছরও।

তিনি আরও বলেন, সোসাইটির পাশাপাশি শীতার্ত অসহায় দুস্থ জনগণকে সহায়তা দিতে সমাজের বিত্তবান ব্যক্তি, বিভিন্ন সামাজিক সংগঠন, বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান, ব্যাংক-বীমাসহ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সরাসরি নিজেরা অথবা মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কমিটির মাধ্যমে কম্বল বিতরণের মধ্য দিয়ে মানবিক সহায়তার হাত প্রসারিত করার উদাত্ত আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, উক্ত ইসলামী একাডেমি ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষকবৃন্দ

সবশেষে দোয়া করেন প্রিন্সিপাল শেখ হোসাইন সিদ্দিকী। এরপর শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.