সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

টেকসই হাওর রক্ষা বাঁধ ও তাহিরপুরকে পর্যটন নগরী করা হবে: মেয়র নাদের বখত

সিলেটপোস্ট ডেস্ক:;সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, টেকসই হাওর রক্ষা বাঁধ ও তাহিরপুরকে পর্যটন নগরী করা হবে। সুনামগঞ্জের প্রধান সমস্যা হলো হাওরের বাঁধ। নদী খনন ও আধুনিকভাবে পরিকল্পনা করে এসব বাধেঁর সমস্যা নিরসনে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনার মাধ্যমে তা সমাধান করা হবে এবং তাহিরপুরকে একটি পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে। তাহিপুরের প্রাকৃতিক সম্পদ কাজে লাগিয়ে সুনামগঞ্জ তথা তাহিরপুরের পিছিয়ে পড়া জনপদকে আরো এগিয়ে নেওয়া হবে। তিনি বলেন, সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেটস্থ তাহিপুরের সমস্যা জগণের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে। পাশাপাশি যে কোন ধরনের সহযোগিতার জন্য সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদের নেতৃবৃন্দের আশ্বাস প্রদান করেন।
তিনি শুক্রবার (৬ জানুয়ারি) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তাহিরপুর নাগরিক পরিষদের সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী প্রধান বক্তার বক্তব্য রাখেন, তাহিপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, সমাজসেবক ও শিক্ষানুরাগী আনসার উদ্দিন, তাহিপুর সদর উপজেলা চেয়ারম্যান জুনাব আলী, উত্তরবড়দল ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইউনুছ আলী, মাস্টার আব্দুল হাই।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এমদাদুল হক তালুকদার, মাওলানা মোস্তাক আহমদ গোলকপুরী, রেজাউল হক তালুকদার, ইন্সপেক্টর আব্দুল আজিজ, ফরহাদ আহমদ, জসিম উদ্দিন, ফারুক আহমদ, স্বপন সরকার, মাস্টার রফিক উদ্দিন, আলীমান আকন্দ, আলম মিয়া, রাজন পাল, কাহের আহমদ, হাবিবুর রহমান, ইমাম হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রায়হানুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.