সংবাদ শিরোনাম
দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি’তে আওয়ামী লীগ সরকার কৃষকদের কল্যাণে এগিয়ে এসেছে-প্রবাসী কল্যান মন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় যৌতুক মামলায় প্রবাসী গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে সিলেটগামি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলে নিহত ৩  » «   ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব  » «   জৈন্তাপুরে নিখোঁজ হওয়ার ১০ ঘন্টার মধ্যে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে মাদ্রাসা ছাত্র-কে উদ্বার করতে সক্ষম হয়েছে  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন  আটক ৫  » «   ওসমানীনগরে শিক্ষর্থীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা গ্রেফতার নেই ৩ দিনে  » «   ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১  » «   ওসমানীনগরে স্কুল শিক্ষর্থীর মৃত্যুর ঘটনায় কতিত প্রেমিক আটক  » «   ওসমানীনগরে স্কুল ছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৩দিন ধরে অনশন! এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়  » «   ওসমানীনগরে আগুনে পুড়ে তরুনীর রহস্যজনক মৃত্যু  » «   দোয়ারাবাজারে প্রতিপক্ষের হামলায় শিশু নিহত, আটক  ২  » «   দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  » «  

খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি নিস্ক্রিয়: অসন্তোষ

সিলেটপোস্ট ডেস্ক:;সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নিস্ক্রিয়তার অভিযোগ উঠেছে। কেন্দ্রীয় বা স্থানীয়, দলীয় কোন কর্মসূচি পালনে তাদের কোন উদ্যোগ বা আগ্রহ নেই। এমনকি কোন কর্এমসূচিও পালন হচ্ছেনা। এতে ক্ষুব্দ নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে। তারা এখন সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াই দলীয় কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন।
বুধবার (১১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত এক জরুরী সভায় এমন সিদ্ধান্ত নিয়েছেন কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।
কমিটির সহ-সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জালাল আহমদের পরিচালনায় সভায় বক্তারা খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের রাজনৈতিক নিস্ক্রিয়তায় চরম অসন্তোষ প্রকাশ করেন।
তারা বলেন, কোন দলীয় কার্যক্রম পরিচালনার ব্যাপারে তাদের কোন উদ্যোগ বা আগ্রহ দেখা যায়না। এমনকি, ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মতো গুরুত্বপূর্ণ একটা দিবসও পালন করা হয়নি। বিষয়টি খুবই দুঃখজনক। এর আগে আরও অনেক গুরুত্বপূর্ণ দিবসও পালন করা হয়নি। এমনকি, বারবার নেতাকর্মীদের অনুরোধ সত্ত্বেও তারা তৎপর হচ্ছেন না। তারা নেতাকর্মীদের পাত্তা না দিয়ে নিজেদের খেয়াল খুশী মতো চলেন। এভাবে চলতে থাকলে খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ শক্তিহীন সংগঠনে পরিণত হবে। এতে জামায়াত-বিএনপি সুযোগ পাচ্ছে এবং শক্তি সঞ্চয় করছে।
বক্তারা বলেন, কিন্তু আমরা এভাবে চলতে দিতে পারিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামী লীগকে এগিয়ে নিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াই দলীয় তৎপরতা চালিয়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ।
নেতৃবৃন্দ আগামী সপ্তাহে আবারও একটি সভায় মিলিত হয়ে সার্বিক বিষয় নিয়ে আলোচনার সিদ্ধান্ত গ্রহণ করেন।
সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সহিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রমিজ উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বেলাল আহমদ, দপ্তর সম্পাদক কামাল উদ্দীন, সাবেক সাংগঠনিক সম্পাদক আজমল আলী ও আব্দুস সালাম, সদস্য রিয়াজ উদ্দীন, জিলাল আহমদ, ফারুক আহমদ, মাসুক আহমদ, ৫নং ওয়ার্মড আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তার আহমদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি হানিফ আলী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.