সংবাদ শিরোনাম
নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «   ওসমানীনগরে চিনি ভর্তি ট্রাক ছিনতাই চেষ্ঠাকালে ৬ জনকে আটক করেছে থানা পুলিশ   » «   কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান নোমানের বিরুদ্ধেব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ  » «   ১৭ অক্টোবর সিলেট আসছেন বিএনপি যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক  » «   হাজার মানুষের ভালোবাসায় সিদ্ধ যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক  » «   শারদীয় দুর্গোৎসব শান্তি ও সমপ্রীতির বার্তা ছড়িয়ে দেয় আবু আহমদ ছিদ্দীকী এনডিসি  » «   দুর্যোগের ঝুঁকি হ্রাসে জনগণ ও সংশ্লিষ্টদের সচেতনতা বৃদ্ধি করতে হবে-সিলেটের জেলা প্রশাসক  » «   আজ যুক্তরাজ্য থেকে দেশে আসছেন বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা এমএ মালিক-স্বাগত জানাবেন নেতাকর্মীরা  » «   শারদীয় দুর্গাপূজায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে সিলেট মহানগর কৃষক দলের নেতাকর্মীরা  » «   ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত  » «   বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদিরকে সিলেট মহানগর কৃষক দলের ফুলেল শুভেচ্ছা  » «  

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো করুনা নয়, আমাদের নৈতিক দায়িত্ব-অধ্যাপক জাকির 

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেছেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো করুনা নয়, আমাদের নৈতিক দায়িত্ব। প্রচুর শীত নিবারণের জন্য শীতার্ত মানুষের মধ্যে মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদের মহতী উদ্যোগ প্রশংসনীয়। তিনি উক্ত সংগঠনের মতো সমাজের অন্যান্য সংগঠন সহ বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ডের হযরত শাহপরান মাজার সংলগ্ন লালখাটঙ্গী এলাকায় মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদ সিলেট এর উদ্যোগে অসহায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদের সভাপতি সৈয়দ বেলাল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুত্তাকিম আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিমনগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।
শীতবস্ত্র বিতরণকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ছালেহ আহমদ, যুবলীগ নেতা মো. জাহাঙ্গীর আহমদ, আব্দুন নুর, সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ চৌধুরী, অর্থ সম্পাদক সঞ্জিত কুমার দাস, লালখাটঙ্গী মসজিদের মোতাওয়াল্লী আনসার আলী, সাধারণ সম্পাদক দারা মিয়া, মিলন মিয়া প্রমুখ। বিতরণকালে মোনাজাত করেন লালখাটঙ্গী মসজিদের ইমাম মাওলানা মো. নাজিম উদ্দিন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.