সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

সিলেট রেঞ্জ পুলিশের বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমকে

মৌলভীবাজার প্রতিনিধি::সিলেট রেঞ্জ পুলিশের বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমর সিলেট রেঞ্জ থেকে বদলীজনিত কারণে মৌলভীবাজার পৌরসভা কর্তৃক এক নাগরিক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ (২২ ফেব্রুয়ারি) সকাল ১১.৩০ ঘটিকায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে আজকের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নেছার আহমদ।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জনাব জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় আজকের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সংসদ সদস্য নেছার আহমদ বিদায়ী ডিআইজি’র দীর্ঘ দিনের কাজের প্রশংসা করেন। সিলেট রেঞ্জের ডিআইজি হিসেবে মৌলভীবাজার জেলায় তার বিভিন্ন কর্ম সবাই মনে রাখবে বলে তিনি তার বক্তব্যে বলেন।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মাননীয় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম’র সাথে তার কাজের অভিজ্ঞতা তুলে ধরেন। পুলিশ সুপার মৌলভীবাজার জেলা পুলিশ তথা মৌলভীবাজার বাসীর উন্নয়ন ও সেবা প্রদানের জন্য মাননীয় ডিআইজি’র বিভিন্ন কর্মপরিকল্পনা এবং তার বাস্তবায়নে তার অবদান সম্পর্কে আলোকপাত করেন।

বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম বিদায়ী অতিথির বক্তব্যে এই বিদায় সংবর্ধনা আয়োজনের জন্য মৌলভীবাজারবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। মৌলভীবাজার জেলা পুলিশের মাধ্যমে জেলার সাধারণ মানুষকে সেবা প্রদানে বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতার জন্য সভাপতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার কর্মজীবনে সিলেট রেঞ্জের এই ৩৩ মাসকে শ্রেষ্ঠ বলে উল্লেখ করেন। আজকের অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি সিলেট রেঞ্জে উনার কাজের অভিজ্ঞতা নিয়ে স্বরোচিত একটি কবিতা আবৃত্তি করে শোনান।

অত্র অনুষ্ঠানের সভাপতি এবং আয়োজক মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান তার বক্তব্যে মৌলভীবাজার পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজে, বিশেষ করে মৌলভীবাজার পৌরসভার আধুনিকায়ন ও সড়ক ব্যবস্থাপনা বিষয়ে বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম’র অবদানের কথা তুলে ধরেন।

উক্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমকে মৌলভীবাজারবাসীর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর বৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং জেলার প্রিন্ট, অনলাইন এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ডিআইজি মহোদয় মৌলভীবাজার সার্কিট হাউসে এসে পৌঁছালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে স্বাগত জানান এরপর জেলা পুলিশের একটি চৌকস দল সম্মানিত ডিআইজিকে সালামি প্রদান করেন। সালামি গ্রহণ শেষে মাননীয় ডিআইজি নাগরিক সংবর্ধনায় উপস্থিত হন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.