সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

নবীগঞ্জে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৩দিন ধরে অনশন! এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::মোবাইল ফোনের সূত্র ধরে প্রেম, দেখা স্বাক্ষাত বিয়ের আশ্বাসে অতঃপর দৌহিক মেলামেশা। কিন্তু প্রেমিকাকে বিয়ে করতে প্রেমিক পরিবারের আপত্তি! এ নিয়ে কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে।

ঐ গ্রামের মৃত কনর মিয়ার পুত্র আল আমিন (৩০), সে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই ইউনিয়নের বানুদেব গ্রামের পলি বেগমের সাথে।

অনশনরত অবস্থায় প্রেমিকা পলি বেগমের সাথে কথা হলে সে বলে, মোবাইল ফোনের মাধ্যমে আল আমিনের সাথে প্রায় ২ বছর ধরে আমার প্রেমের সম্পর্ক চলছে। সে আমাকে বিয়ে করবে বলে একাধিক বার বিভিন্ন স্থানে দৌহিক মেলামেশাও করেছে। এতে কিছু দিন পূর্বে আমি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বলে বিয়ে করার মতো তার কাছে কোন টাকা পয়সা নাই। তার কথা শুনে আমি আমার বাড়ি থেকে সোনা- গয়না চুরি করে ২০ হাজার টাকা এনে দিয়েছি। পরে সে আমাকে হবিগঞ্জ এক ওকিল সাহেবের কাছে নিয়ে জায়। সেখানে লেখালেখির এক পর্যায়ে ভোটার আইডি কার্ড ও জন্ম নিবন্ধন না থাকায় আমাদের কোর্ট মেরিজ হয় নাই। পরে সে আমাকে বলে নবীগঞ্জ আমার এক আত্মীয় আছে, সেখানে গেলেই বিয়ে করতে পারবো। এ কথা বলে তার বোন জামাইর সিএনজি যোগে আমাকে নবীগঞ্জ একটি চায়ের দোকানে বসিয়ে আল আমিন ও তার বোন জামাই সিএনজি অটোরিক্সা চালক তাহিরপুর গ্রামের খালেদ মিয়া পালিয়ে যায়। দীর্ঘ সময় ঐ দোকানে তাদের অপেক্ষার পর এ ঘটনার খবর আল আমিনের বোন জামাই, আমার বোন জামাই সহ আমার আত্মীয় স্বজনদের খবর দিলে তারা স্থানীয় ইউপি সদস্যদের কাছে হস্তান্তর করেন। এরপর ঘটনার ২/৩ হলেও কোন সুরাহা না হওয়াতে অবশেষে গত শনিবার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে প্রেমিক আল আমিনের বাড়িতে অনশন করে প্রেমিকা পলি বেগম। ২দিন ২রাত অনশন করার খবর পেয়ে স্থানীয় লোকজন ঐ প্রেমিকা মেয়েটিকে এক নজর দেখার জন্য ঐ বাড়িতে ভীড় জমান।

এ ব্যাপারে প্রেমিক আল আমিন এর ব্যবহৃত মোবাইল নাম্বার 01776232979 এ যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে আল আমিনের মায়ের সাথে কথা হলে তিনি বলেন, আমি এসব কিছু জানিনা।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বশির আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনা সম্পর্কে আমি জানি। কয়েকবার সামাজিক ভাবে মিমাংশা করার চেষ্টা করেও পারিনি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদের সাথে কথা হলে তিনি বলেন, এ বিষয়টি আমাদের জানা ছিলনা। গতকাল রাতে খবর পেয়ে আমাদের পুলিশ রুস্তমপুর গ্রামে আল আমিনের বাড়িতে অভিযান চালিয়ে প্রেমিক বা প্রেমিকা না পেয়ে প্রেমিকের বোনের তথ্য মতো প্রেমিকা পলি তার বাবার বাড়ি আছে বলে সত্যতা পাওয়া যায়। তিনি আরো বলেন, এ বিষয়টি যদি সামাজিক ভাবে মিমাংশা না হয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.