সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

নবীগঞ্জে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৩দিন ধরে অনশন! এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::মোবাইল ফোনের সূত্র ধরে প্রেম, দেখা স্বাক্ষাত বিয়ের আশ্বাসে অতঃপর দৌহিক মেলামেশা। কিন্তু প্রেমিকাকে বিয়ে করতে প্রেমিক পরিবারের আপত্তি! এ নিয়ে কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে।

ঐ গ্রামের মৃত কনর মিয়ার পুত্র আল আমিন (৩০), সে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই ইউনিয়নের বানুদেব গ্রামের পলি বেগমের সাথে।

অনশনরত অবস্থায় প্রেমিকা পলি বেগমের সাথে কথা হলে সে বলে, মোবাইল ফোনের মাধ্যমে আল আমিনের সাথে প্রায় ২ বছর ধরে আমার প্রেমের সম্পর্ক চলছে। সে আমাকে বিয়ে করবে বলে একাধিক বার বিভিন্ন স্থানে দৌহিক মেলামেশাও করেছে। এতে কিছু দিন পূর্বে আমি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বলে বিয়ে করার মতো তার কাছে কোন টাকা পয়সা নাই। তার কথা শুনে আমি আমার বাড়ি থেকে সোনা- গয়না চুরি করে ২০ হাজার টাকা এনে দিয়েছি। পরে সে আমাকে হবিগঞ্জ এক ওকিল সাহেবের কাছে নিয়ে জায়। সেখানে লেখালেখির এক পর্যায়ে ভোটার আইডি কার্ড ও জন্ম নিবন্ধন না থাকায় আমাদের কোর্ট মেরিজ হয় নাই। পরে সে আমাকে বলে নবীগঞ্জ আমার এক আত্মীয় আছে, সেখানে গেলেই বিয়ে করতে পারবো। এ কথা বলে তার বোন জামাইর সিএনজি যোগে আমাকে নবীগঞ্জ একটি চায়ের দোকানে বসিয়ে আল আমিন ও তার বোন জামাই সিএনজি অটোরিক্সা চালক তাহিরপুর গ্রামের খালেদ মিয়া পালিয়ে যায়। দীর্ঘ সময় ঐ দোকানে তাদের অপেক্ষার পর এ ঘটনার খবর আল আমিনের বোন জামাই, আমার বোন জামাই সহ আমার আত্মীয় স্বজনদের খবর দিলে তারা স্থানীয় ইউপি সদস্যদের কাছে হস্তান্তর করেন। এরপর ঘটনার ২/৩ হলেও কোন সুরাহা না হওয়াতে অবশেষে গত শনিবার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে প্রেমিক আল আমিনের বাড়িতে অনশন করে প্রেমিকা পলি বেগম। ২দিন ২রাত অনশন করার খবর পেয়ে স্থানীয় লোকজন ঐ প্রেমিকা মেয়েটিকে এক নজর দেখার জন্য ঐ বাড়িতে ভীড় জমান।

এ ব্যাপারে প্রেমিক আল আমিন এর ব্যবহৃত মোবাইল নাম্বার 01776232979 এ যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে আল আমিনের মায়ের সাথে কথা হলে তিনি বলেন, আমি এসব কিছু জানিনা।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বশির আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনা সম্পর্কে আমি জানি। কয়েকবার সামাজিক ভাবে মিমাংশা করার চেষ্টা করেও পারিনি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদের সাথে কথা হলে তিনি বলেন, এ বিষয়টি আমাদের জানা ছিলনা। গতকাল রাতে খবর পেয়ে আমাদের পুলিশ রুস্তমপুর গ্রামে আল আমিনের বাড়িতে অভিযান চালিয়ে প্রেমিক বা প্রেমিকা না পেয়ে প্রেমিকের বোনের তথ্য মতো প্রেমিকা পলি তার বাবার বাড়ি আছে বলে সত্যতা পাওয়া যায়। তিনি আরো বলেন, এ বিষয়টি যদি সামাজিক ভাবে মিমাংশা না হয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.