সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

হাইব্রিড সুবিধাবাদী ও রাজাকারের সন্তানরা আওয়ামীলীগকে বেকায়দায় ফেলতে চায়-কেয়া চৌধুরী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::সিলেট- হবিগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে চলছে। তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষাপরায়ন হয়ে বিএনপি জামায়াত সহ দেশ বিরুধী অপশক্তিগুলো শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে কুৎসা রটাতে ব্যস্ত রয়েছে। গতকাল ১০ মার্চ শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর মাদ্রাসা বাজারে দলীয় নেতাকর্মী ও সাধারন জনগণের সাথে কুশল বিনিময় ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় তাঁর সাথে গনসংযোগে অংশ নেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মৃনাল কান্তি রায় মিনু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ এরশাদ আলী, কুর্শী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের (স্হগিত কমিটির)সেক্রেটারী সদর উদ্দিন সহ স্হানীয় নেতাকর্মীরা। একই দিন সন্দ্বায় উপজেলার বাউসা ইউনিয়নের চৌধুরী বাজার ও ভরপুর এলাকায় ও অনুরূপ গনসংযোগ করেন আওয়ামীলীগ নেত্রী সাবেক সংসদ সদস্য (সংরক্ষিত) কেয়া চৌধুরী। এসকল স্থানে তিনি উপস্থিত দলীয় নেতাকর্মী ও সাধারন জনগণের উদ্দেশ্য কেয়া চৌধুরী আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়নের ফাঁকে কিছু সংখ্যক সুবিধাবাদী হাইব্রিড ও রাজাকার- আলবদর এবং তাদের সন্তান-সন্তুতি ও অনুচরেরা দলের পদপদবী ভাগিয়ে নিয়ে সরকার ও আওয়ামীলীগকে বেকায়দায় ফেলতে চাচ্ছে, এ ব্যাপারে সকল মুজিব সৈনিক কে সজাগ থাকতে হবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিককে জয় বাংলা শ্লোগানের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের চেতনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.