সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

জৈন্তাপুরে ধানক্ষেত থেকে এক পাথর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্বার

মীর শোয়েব আহমদ :::জৈন্তাপুর উপজেলার ১নং লক্ষীপুর প্রথম খন্ড এলাকার একটি ধানক্ষেত সংলগ্ন নালা
থেকে আসামপাড়া গুচ্ছগ্রামের বাসিন্দা মোহাম্মদ আলী (৩৫) নামের এক পাথর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্বার করা হয়েছে।
গত ৬ এপ্রিল বৃস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধ গলিত অবস্থায় এই লাশ উদ্বার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত মোহাম্মদ আলী কুষ্টিয়া জেলার বাসিন্দা। তার পিতার নাম দুখু ফকির মাতা রহিমা বেগম।
তিনি দীর্ঘদিন থেকে জৈন্তাপুর ইউনিয়নের গুচ্ছগ্রামে স্থানীয় এক মহিলা কে বিবাহ করে স্ত্রী-সন্তান নিয়ে এখানে বসবাস করে আসছেন। ৩ সন্তানের জনক মোহাম্মদ আলী পেশায় পাথর শ্রমিক ছিলেন।
প্রথমে স্থানীয় এক মহিলা ঘাস আনতে গিয়ে জমির নালার পানিতে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন কে জানান। স্থানীরা পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্হানীয় জনতার সহযোগিতায় লাশ উদ্বার করে।
প্রথমে লাশ সনাক্ত করা সম্ভব হয় নাই,পরে
থানায় নিয়ে আসার পর লাশ সনাক্ত করা হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মো: আবদুল করিম, জৈন্তাপুর মডেল থানায় ওসি (তদন্ত) মো আব্দুর রব, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সহ জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স।
পরিবারের লোকজন জানিয়েছেন নিহত মোহাম্মদ আলী গত ৩/৪ দিন থেকে নিখোঁজ ছিলেন।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) মো: আব্দুর রব বাংলা বাজার এলাকা থেকে লাশ উদ্বারের কথা স্বীকার করে বলেন, স্থানীরা পুলিশ কে খবর দিলে পুলিশ জনগনের সহযোগিতায় ধানক্ষেত থেকে লাশ উদ্বার করে। নিহতের আত্মীয় স্বজন থানায় এসেছেন। এই ঘটনার বিষয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.