সংবাদ শিরোনাম
পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «  

সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ৪৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ পৌরসভার ধোপাখালী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসাীকে গ্রেপ্তার করেছেন সদর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার এসআই মো. আনোয়ার হোসেন,এসআই রাশেদ উদ্দিন সহ পুলিশ সদস্যরা পৌরসভার ধোপাখালীস্থ মমতাজ বেগমের বাসার ভাড়াটিয়া বাসায় সোহান মিয়ার রুমে অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সোহান মিয়া(৩০)। তিনি পৌরসভার পশ্চিম তেঘরিয়া এলাকার দিল মোহাম্মদের ছেলে এবং মো. আতাউর রহমান(২২) তিনি পৌর এলাকার হাছন নগরের মো. শহীদ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,গ্রেপ্তারকৃত আসামীদের বাসা হতে কালো পলিথিনে মোড়ানো ৪৫পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পরবর্তীতে জব্দ করেন। তারা দীর্ঘদিন ধরে পুরো শহরে যুব সমাজের নিকট ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল।

শুক্রবার তাদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১০(ক) রুজু করা হয় । যার মামলা নং-১২ । আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের জামিন না মুঞ্জর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই উপজেলার যেকোন প্রান্তে যেকোন ধরনের অপরাধ দমনে সদর মডেল থানা পুলিশের প্রতিটি সদস্য তৎপর রয়েছে। আমরা চাই সমাজে শান্তি শৃংখলা বজায় থাকলে সুষ্টু পরিবেশ বজায় থাকলে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা ও অপরাধ কর্মকান্ড থেকে দূরে থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.