সংবাদ শিরোনাম
ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «  

সালুটিকরে ভূমি দখলের চেষ্টা, হামলা-ধাওয়া

সিলেটপোস্ট ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকরে ভূমি দখলে উদ্দ্যেশে হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভূমির মালিক কামরান হোসেন বাদি হয়ে বিকেলে গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, সালুটিকর বাজারের উত্তরপাশে তার মালিকানাধীন ভূমি দখলের উদ্দ্যেশ্যে স্থানীয় একদল দুর্বৃত্ত নির্মানাধীণ ভবনে জোরপূর্বক টিন লাগানোর চেষ্টা করে। এ সময় তিনি ও তার লোকজন বাঁধা দিলে তাদের ওপর হামলা চালায় দখলের চেষ্টাকারীরা। এ সময় বিভিন্ন ধরণের দেশিয় অস্ত্র নিয়ে দুর্বৃত্তরা ধাওয়া করে।
এ ঘটনায় সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জের কাছে একজনের নামোল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে এজাহার দিয়েছেন ভূমি মালিক নগরীর বিমানবন্দর থানা এলাকার ৫৩ পীরমহল্লার বাসিন্দা মৃত আবুল হোসাইনের ছেলে কামরান হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.